বৃহস্পতিবার,২৫ ফেব্রুয়ারি, ২০২১ অপরাহ্ন

গাছের সাথে ঝুলন্ত ইটভাটা শ্রমিকের লাশ

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১ ১৬ ৩৫

লক্ষ্মীপুর প্রতিনিধি-

লক্ষ্মীপুরে রাস্তার পাশে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় কাশেম আলী (২৭) নামে এক ইটভাটা শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৮ জানুয়ারী) দুপুর ১২টার দিকে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আন্দার মানিক এলাকা থেকে মরদেহটি উদ্ধারের পর লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় তারা। তবে হত্যার পর মৃতদেহ রাস্তার পাশে ঝুলিয়ে রাখা হয়েছে বলে নিহতের পরিবারের অভিযোগ।

জানা যায়, কাশেম আন্ধারমানিক গ্রামের আবু তাহেরের ছেলে। তার সংসারে স্ত্রী নুর জাহান আক্তার ও আরমান হোসেন নামে দেড় বছরের এক পালক ছেলে রয়েছে। তিনি স্থানীয় জসিম ব্রিক ফিল্ডে শ্রমিকের কাজ করতেন।

স্থানীয় চা দোকানি বৃদ্ধ আবদুর রহিম জানান, ঘটনার আগে কাশেম তার দোকানে চা খেয়েছে। চা খেয়ে কাশেম বাড়ির দিকে রওনা দেয়। পরে লোকজনের কাছে কাশেমের মৃত্যুর খবর পান।

জসিম ব্রিকফিল্ডের মাঝি ও কাশেমের জেঠাতো ভাই সবুজ হোসেন বলেন, পৌনে ৮টার দিকে কাশেম ব্রিক ফিল্ড থেকে বাড়ির উদ্দেশ্যে বের হয়েছে। পথে কে বা কারা তাকে পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রেখেছে। যারা এ ঘটনা ঘটিয়েছে, তাদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যা না আত্মহত্যা এখনি সঠিক ভাবে বলা যাচ্ছে না। ময়না তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin