বৃহস্পতিবার,২৫ ফেব্রুয়ারি, ২০২১ অপরাহ্ন

ঝিকরগাছায় ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১ ১৮ ৫৮

জয়নাল আবেদীন-

যশোরের ঝিকরগাছায় দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক অভি ইসলাম প্রান্তকে (২৬) গ্রেফতার করেছে থানা পুলিশ। তার স্বীকারোক্তিতে একটি দেশীয় পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। 

রবিবার রাতে তাকে উপজেলার বাঁকড়া থেকে গ্রেফতার করে পুলিশ।

গত ১৪ জানুয়ারি দশম শ্রেণির এক ছাত্রী বাড়ি থেকে প্রাইভেট পড়তে বের হলে অভি ইসলাম প্রান্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সংলগ্ন কবরস্থানের পাশ থেকে জোরপূর্বক মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে তার যশোরের বাড়িতে ধর্ষণ করে। এসময় ধর্ষক প্রান্ত ধর্ষণের ঘটনা ভিডিও করে এবং ঘটনা জানাজানি করলে ইন্টারনেটে ছড়িয়ে দেবার হুমকিও দেয়। 

এ ঘটনায় ভুক্তভোগীর মা ১৬ জানুয়ারি রাতে থানায় মামলা করেন। ঝিকরগাছা

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) আব্দুর রাজ্জাক জানান, ধর্ষক প্রান্তকে রবিবার রাতে বাঁকড়া থেকে গ্রেফতার করা হয়েছে। পরে তার স্বীকারোক্তিতে ঝিকরগাছার কাটাখাল বঙ্গবন্ধু পার্কের বটগাছের গোড়ায় পুতে রাখা একটি দেশিয় পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এতেও পৃথক মামলা হয়েছে। এর আগে প্রান্তর নামে ঝিকরগাছা থানায় দ্রুত বিচার আইনে ৩ টি, অস্ত্র আইনে ২ টি, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি, ছিনতাই ঘটনায় ৬ টিসহ সর্বমোট ১৬টি মামলা রয়েছে।

তিনি আরো জানান, ধর্ষক অভি ইসলাম প্রান্ত ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিলো। অভি ইসলাম প্রান্ত যশোরের পুরাতন কসবা এলাকার বাসিন্দা। সে বেশ কয়েক বছর ধরে ঝিকরগাছার কৃষ্ণনগরে নানা বাড়িতে থাকে।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin