সোমবার,১ মার্চ, ২০২১ অপরাহ্ন

প্রবাসীদের অবদান সকল ক্ষেত্রেই রয়েছে: শফিকুর রহমান

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১ ২২ ৪৪

ফারুক আহমদ, সিলেট প্রতিনিধি- 

সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সিলেট-২(বিশ্বনাথ-ওসমানীনগর) এর সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীবলেছেন, সরকারের পাশাপাশি প্রবাসীদের সার্বিক সহযোগীতায় এগিয়ে যাচ্ছে বিশ্বনাথের ক্রীড়াঙ্গন। মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সকলক্ষেত্রেই রয়েছে প্রবাসীদের অবদান। করোনাকালীন সময়েও নিজেরা কষ্টের মধ্যে থেকেও প্রবাসীরা দেশের মানুষের কল্যাণে কাজ করা থেকে বিরতথাকেননি। তাই প্রবাসীদের অবদান সম সময় আমাদেরকে স্মরণ রেখে তাদের কল্যাণের জন্য আল্লাহর কাছে দোয়া চাইতে হবে।

তিনি আজ সোমবার ২২ ফেব্রুয়ারি বিকেলে সিলেটের বিশ্বনাথ পৌর এলাকার বিশ্বনাথেরগাঁও গ্রামের মাঠে প্রবাসীদের অর্থায়নে ও উপজেলাফুটবল এসোসিয়েশনের সার্বিক সহযোগীতায় আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলোবলেন। উদ্বোধক হিসেবে টুর্ণামেন্টের উদ্বোধন ঘোষণা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকআলহাজ্ব পংকি খান।

উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহবুবুর রহমান জুয়েল সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলাআওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, রামপাশা ইউনিয়নপরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, যুক্তরাজ্য ডরসেট আওয়ামী লীগের সভাপতি এআর চেরাগ আলী।

উদ্বোধনী খেলায় পাড়–য়া তরুন সংঘ কোম্পানীগঞ্জ ২-০ গোলের ব্যবধানে লামাকাজী ফুটবল একাডেমী বিশ্বনাথকে হারিয়ে টুর্ণামেন্টের শুভসূচনা করেছে। এসময় উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদ, উপদেষ্টা মন্ডলীর সদস্য ময়না মিয়া, বিশ্বনাথ পৌরসভারসহায়ক কমিটির সদস্য রফিক হাসান, ইছহাক আলী, প্রবাসী আবুল কালাম, মানিক মিয়া, সাবেক মেম্বার ইসমাইল আলী, যুবলীগ নেতা রাজুআহমদ খান, মাছুম আহমদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, মাসুদ আহমদ, ছাত্রলীগ নেতা জাকির হোসেন, কয়েছ আহমদ প্রমুখ ও উপজেলা ফুটবল এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin