মঙ্গলবার,১৯ জানুয়ারী, ২০২১ অপরাহ্ন

র‌্যাবের পৃথক অভিযানে ২৩ জুয়াড়ি গ্রেপ্তার

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১ ২০ ১৫

নিজস্ব প্রতিবেদক-

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে ২৩ জুয়াড়ি গ্রেপ্তার।

গত ১২ জানুয়ারি র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার মীরেরবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৮ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আলম (৪২), ২। মোঃ মিলন শেখ (৩৮), ৩। মোঃ আব্দুর রউফ সেন্টু (৫০), ৪। মোঃ ফরিদ শেখ (৪৫), ৫। মোঃ রফিকুল ইসলাম (৩০), ৬। তপন দেব (৫০), ৭। মোঃ সোহেল (৪০) এবং ৮। মোঃ আনোয়ার হোসেন (৪৫) বলে জানা যায়। 

এসময় তাদের নিকট থেকে ৮ টি মোবাইল ফোন, ৭ (সাত) প্যাকেট ও খোলা অবস্থায় ১৫৫ পিস কার্ড (তাস) এবং নগদ ১৯,৬০০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন দোলেশ্বর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৭ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ হারুন মাতুব্বর (৪৮), ২। মোঃ মিজানুর রহমান (৩৬), ৩। মোঃ সুজন (৩৬), ৪। মোঃ মনির হোসেন (৩৬), ৫। মোঃ হানিফ শেখ (৩৫), ৬। মোঃ এমদাদুল হাওলাদার (৪০) এবং ৭। মোঃ বাবুল (৬০) বলে জানা যায়। 

এসময় তাদের নিকট থেকে ০৬ টি মোবাইল ফোন, ৩৬৪ পিস কার্ড (তাস) ও নগদ ৪,১৮০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ  র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৮ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ জামাল (৪০), ২। মোঃ শাকিল (৩০), ৩। মোঃ শহিদ (৪০), ৪। মোঃ আলমগীর হোসেন (২৭), ৫। মোঃ আলাউদ্দিন (৩৭), ৬। মোঃ মিলন (৪৫), ৭। ইলিয়াস খান (৪৭) এবং ৮। মোঃ নজরুল ইসলাম (৩৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৮ টি মোবাইল ফোন, জুয়া খেলায় ব্যবহৃত ৩১২ পিস কার্ড (তাস) ও নগদ ৪,১৭০টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin