মঙ্গলবার,১১ মে, ২০২১ অপরাহ্ন

অতীত থেকে শিক্ষা নেয়া উচিত: অপু বিশ্বাস

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : রবিবার, ০২ মে, ২০২১ ১৩ ৪১
ছবি-সংগৃহীত

বিনোদন ডেস্ক- 

ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। গত সপ্তাহে করোনা প্রতিরোধের টিকা নিয়েছেন। রাজধানীর পুলিশ হাসপাতালে টিকার প্রথম ডোজ নিয়েছিলেন তিনি।

বিভিন্ন ইস্যুতে নিজের ফেসবুকে সচেনতামূলক বার্তা দিয়ে থাকেন অপু বিশ্বাস। তারই ধারাবাহিকতায় এবার করোনা মহামারি নিয়ে ভিডিও বার্তা দিয়েছেন অপু। 

নিজের ফেসুবক লাইভে তিনি বলেন, ‘এখন পরিবেশ খুব ভালো না। পরিস্থিতি আমাদের সঙ্গে নেই। বিগত দিন থেকে এ পর্যন্ত আমাদের আক্রান্তের সংখ্যা হলো ৭ লাখ ৩৫ হাজার ৩২২ জন। খুবই দুঃখজনক। অতীত থেকে আমাদের সকলের শিক্ষা নেয়া উচিত। যখন আমাদের এ মহামারি শুরু হয়েছে তখন আমরা যে পরিস্থিতি মোকাবিলা করিনি আজকে তার থেকে কঠিন পরিস্থিতি মোকাবিলা করছি।’

অপু বিশ্বাস আরও বলেন, ‘পরিস্থিতি আসলেই আমাদের মাঝে নেই। পাশের দেশ ভারতে মহামারি যাচ্ছে। ২০২১ সাল নিয়ে আমরা আনন্দিত ছিলাম, কিন্তু তা আর হলো না। আর যেন আমাদের লকডাউনে পড়তে না হয় তার জন্য সকলের স্বাস্থ্যবিধি মনে সুন্দরভাবে পথচলা উচিত। সামনে ঈদ, আনন্দ যেন আনন্দময় হয়, এটাই চাওয়া।’

করোনার দ্বিতীয় ঢেউয়ের শুরুতে থেকেই নিজেকে ঘরবন্দি করেছেন অপু বিশ্বাস। সময় কাটাচ্ছেন পুত্র জয়কে নিয়ে। এর আগে, যারা ধূমপান করে তাদের ধূমপান ছেড়ে দেয়ার অনুরোধ করেছিলেন অপু বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin