শুক্রবার,২৫ সেপ্টেম্বর, ২০২০ অপরাহ্ন

অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন শ্বশুরবাড়ির নির্যাতনের শিকার মিম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বার, ২০২০ ১৫ ২৫

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি-

কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার কামিরহাট মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী মোঃ মহিবুল আলমের মেয়ে তাসমিম মিম শ্বশুরবাড়ি নির্যাতনের শিকার হয়ে ১৫ দিন আইসিইউতে মৃত্যুর সাথে যুদ্ধ  করে না ফেরার দেশে পাড়ি দিলেন। 

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে তিনি  মৃত্যুবরণ করেন।  

নিহত মিমের পারিবারিক সূত্রে জানা যায়, মিম বাবা মায়ের আদরের একমাত্র  মেয়ে। ২০১৬ সালে কুষ্টিয়া দৌলতপুর উপজেলার তারাগুনিয়া গ্রামে মৃত জিন্না মোল্লার ছেলে এজাজ আহমেদ বাপ্পির সাথে বিয়ে হয়। বিয়ের পর বাপ্পির মা কহিনুর বেগম ছেলের স্ত্রীর সাথে খারাপ আচরণ শুরু করে। 

এর ধারাবাহিকতায় গত ১ সেপ্টেম্বর বিকাল চারটার দিকে বাপ্পি এবং তার মা কহিনুর বেগম মিলে মিমের উপর নির্যাতন শুরু করে একপর্যায়ে মিমের অবস্থা খারাপ হয়ে যায় তখন মা ছেলে মিলে ঘরে ফ্যানের সাথে ঝুলিয়ে দিয়ে দরজা বন্ধ করে দেয় মিমের চিৎকার শুনে পাশের লোকজন ছুটে এলে কহিনুর বেগম ঘরের ভিতরে লুকিয়ে থেকে দরজা বন্ধ করে ছিল। 

মানুষজন দরজা ভেঙে ভিতরে গিয়ে দেখে কহিনুর বেগম দাঁড়িয়ে আছে আর মিমের দেহ ফ্যানের সাথে ঝুলছে।তখন অনেক দেরি হয়ে গেছে পরে তাঁকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাঁকে ঢাকাতে পাঠান। সে ঢাকা মেডিকেল হাসপাতালে আইসিইউতে লাইফ সাপোর্টে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে আজ ভোর ৬টায় মৃত্যু বরন করেন। 

এই ঘটনার আমরা সঠিক তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন মিমের পরিবার।

আন্দোলন৭১/সাইফুল/জিকে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin