মঙ্গলবার,১৩ এপ্রিল, ২০২১ অপরাহ্ন

অসাধারণ ফিচার নিয়ে এলো স্যামসাং গ্যালাক্সি এ-৫২ ও এ-৭২

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : সোমবার, ২২ মার্চ, ২০২১ ১৫ ৩২
ছবি-সংগৃহীত

আরও উন্নত প্রযুক্তি ও সেবা পৌঁছে দিতে স্যামসাং বাজারে নিয়ে এসেছে মোবাইল হ্যান্ডসেট গ্যালাক্সি এ-৫২ ও এ-৭২। স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের সবশেষ এই সংযোজনে অসাধারণ ক্যামেরা ফিচার রয়েছে। পানিরোধক বৈশিষ্ট্য ও দীর্ঘস্থায়ী ব্যাটারিসহ গ্যালাক্সির অভিনব ফিচার থাকায় ব্যবহারকারীরা স্বাচ্ছন্দ্যে এই হ্যান্ডসেটগুলো ব্যবহার করতে পারবেন।

শনিবার (২০ মার্চ) স্যামসাংয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে স্যামসাং জানিয়েছে, গ্যালাক্সি এ সিরিজ গ্যালাক্সি বাডস প্রো, গ্যালাক্সি স্মার্টট্যাগ ও গ্যালাক্সি ট্যাবের মতো ডিভাইসগুলো সংযোগের সঙ্গে ব্যবহারকারীদের বিস্তৃত গ্যালাক্সি ইকোসিস্টেমে অ্যাকসেস প্রদান করে, যা তাদের মোবাইল ব্যবহারের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করবে।

স্যামসাং এরই মধ্যে তাদের ক্যামেরার মান আরও উন্নত করেছে এবং গ্যালাক্সি এ-৫২ এবং এ-৭২ হ্যান্ডসেটের ক্ষেত্রেও এর ব্যত্যয় ঘটেনি। নতুন গ্যালাক্সি এ সিরিজের আকর্ষণীয় ও অভিনব প্রযুক্তির ক্যামেরা ব্যবহারকারীদের আরও মজাদার ও ব্যতিক্রমী ভিডিও ধারণে সক্ষম করবে।

৬৪ মেগাপিক্সেলের হাইরেজ্যুলেশন কোয়াড ক্যামেরার মাধ্যমে তারা সহজে তুলতে পারবে স্পষ্ট ছবি ও ভিডিও। এছাড়াও, ব্যবহারকারীরা ফোরকে ভিডিও স্ন্যাপের মাধ্যমে ফোরকে ভিডিও থেকে তাদের প্রিয় মুহূর্তগুলো ৮ মেগা পিক্সেলের হাইরেজ্যুলেশন ছবিতে পরিণত করতে পারবেন মুহূর্তের মধ্যে।

স্বচ্ছ ডিসপ্লে আর নান্দনিক ডিজাইনের সঙ্গে স্যামসাং তাদের ব্যবহারকারীদের লাইফস্টাইলে যোগ করে নতুন মাত্রা। স্যামসাংয়ের জনপ্রিয় সুপার অ্যামোলেড ডিসপ্লেতে ব্যবহারকারীরা এখন উপভোগ করতে পারবে তাদের প্রিয় অনুষ্ঠান। ৯০ হার্জ রিফ্রেশ রেটের সাথে গ্যালাক্সি এ-৫২ ও এ-৭২ স্ক্রলিংয়ের অভিজ্ঞতাকে করে তুলবে আরও আনন্দদায়ক। বাড়তি ৮০০ নিটস লুমিনেন্সের কারণে ঘরের বাইরেও সামাজিক মাধ্যমের পোস্ট দেখা এবং স্ক্রল করা যাবে।

স্যামসাং গ্যালাক্সি ইকোসিস্টেম— স্মার্ট থিংস, স্মার্ট থিংস ফাইন্ড, গ্যালাক্সি স্মার্ট ট্যাগ, মিউজিক শেয়ার, বাডস টুগেদার, কুইক শেয়ার ও প্রাইভেট শেয়ারের সংযোগ এবং সুবিধা নতুন গ্যালাক্সি এ সিরিজ ব্যবহারের অভিজ্ঞতা আরও বাড়িয়ে তুলবে।

স্যামসং গ্যালাক্সি এ সিরিজে রয়েছে গ্যালাক্সির সব উল্লেখযোগ্য ফিচার— আইপি৬৭ রেটিংযুক্ত পানি ও ধুলিকণা রোধক, স্যামসাং নক্স, ওয়ান ইউআইথ্রি এবং আরও অনেক কিছু। শক্তিশালী ব্যাটারির কারণে মানুষ যেকোনো সময় ছবি তুলতে ও মোবাইল ব্যবহার করতে পারে ব্যাটারি শেষ হয়ে যাওয়ার চিন্তা ছাড়া।

এ-৫২ তে রয়েছে ৪,৫০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি এবং এ-৭২ তে রয়েছে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি, যা দুই দিন পর্যন্ত স্থায়ী হতে পারে। সব ডিভাইসে রয়েছে ডলবি অ্যাটমসের স্টেরিও স্পিকার এবং ১ টিবি পর্যন্ত এক্সটারনাল মেমোরি। নতুন গ্যালাক্সি এ-৫২ এবং এ৭২ অওসাম ব্লু, অওসাম ব্ল্যাক এবং অওসাম হোয়াইট রঙে পাওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin