শুক্রবার,২২ জানুয়ারী, ২০২১ অপরাহ্ন

আরফিন জুনায়েদের শর্ট ফিল্ম 'রং ডিসিশন ''

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বার, ২০২০ ১৬ ২৭

বিনোদন ডেস্ক-

এবার নতুন  শর্ট ফিল্ম এ জুনায়েদ। নাটকের নাম রং ডিসিশন  শর্ট ফিল্মতে অভিনয় করছেন আরফিন জুনায়েদ এবং পুতুল জাহান পরি। শর্টফিল্মর ডিরেক্টর হৃদয়।শর্ট ফিল্মটির শুটিং দিয়াবাড়ি উত্তরা এবং মিরপুর ডিওএইচএস বিভিন্ন লুকেশনে করা হয়। 

শর্ট ফিল্মটির গল্প আবর্তিত হয়েছে একটা ছেলে একটা মেয়ে। দুজন অনেক ভালো বন্ধু । মেয়েটি ছেলেটাকে অনেক চায় কিন্তু ছেলে প্রকাশ করে না তার ভালোবাসাটা।  কিন্তু ছেলেটাও তাকে অনেক ভালোবাসে কিন্তু এটা মেয়ে বুঝতে পারে না শেষ পর্যায়ে মেয়েটি ভুল বোঝাবুঝিতে ছেলেটা কে গুলি করে মেরে ফেলেছে। এক কথায় এই গল্পটা পুরোটাই ভুল বুঝাবুঝির মধ্যেই থেকে যায় তার জন্যই গল্পটির নাম রং ডিসিশন। 

আরফিন জুনায়েদের মিডিয়াতে পথ চলা শুরু ২০১৫ থেকে। ক্যারিয়ারের শুরুটা ছিলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়ে। অল্প সময়েই নির্মাতাদের চোখে পড়েন তিনি।

জুনায়েদ বলেন,  আমার মিডিয়াতে কাজ শুরু ইউটিউব দিয়ে আমার টার্গেট বড় পর্দা। আর সেই লক্ষেই নিজেকে তৈরী করছি। বর্তমানে বেশ কিছু নাটক আর ফ্যাশন ফটোশুট নিয়ে সময় কাটছে।বড় পর্দায় নিজেকে ভালো জায়গায় নিয়ে যাওয়াটা বেশ কঠিন। কিন্তু আমি হাল ছাড়তে রাজি না। আমি আমার সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করবো বাকিটা ভাগ্যের ওপর নির্ভর করছে।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin