সোমবার,৩০ নভেম্বর, ২০২০ অপরাহ্ন

এই অনুভূতিটা সত্যিই অসাধারণ: বুবলী

রিপোর্টারের নাম: আহসান হাবিব
  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বার, ২০২০ ১৪ ৫৯

বিনোদন ডেস্ক-

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী প্রায় দেড় বছরেরও বেশী সময় ধরে নিখোঁজ! শুধু পর্দায় নয়, সব ধরণের অনুষ্ঠান কিংবা শুটিং কোথাও তার উপস্থিতি নেই। এ নিয়ে শোবিজ মহলে বেশ কানাঘুষা চললেও এগুলোতে কোন কর্ণাপাত করেননি এই নায়িকা।

শাকিব খানের সঙ্গে জড়িয়ে প্রেম, বিয়ে এবং মা হওয়ার গুঞ্জন নিয়ে নানারকম কথাই শোনা গিয়েছে এই সময়ের মধ্যে। যদিও এই বিষয়ে এখন পর্যন্ত কোন স্পষ্ট উত্তর মেলে নি কোথাও। বুবলী নিজেও এই বিষয়ে একদম নিরব রয়েছেন।

কোথাও তাকে দেখা না গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে সরব দেখা যায় ঠিকই। মাঝেমাঝেই নিজের ছবি প্রকাশ করে নিজের উপস্থিতি জানান দেন এই নায়িকা।

এদিকে গতকাল ২০ নভেম্বর ছিলো এই নায়িকার জন্মদিন। নায়িকা নিখোঁজ থাকলেও তাকে বিশেষ এই দিনে শুভেচ্ছা জানাতে ভুলেনি শোবিজের কর্মীরা কিংবা তার ভক্তরা। আর সেই ভালোবাসা নায়িকা লুফে নিয়েছেন বেশ আগ্রহে।

আজ শনিবার নিজের ফেসবুক পেইজে একটি ছবি পোস্ট করে সেখানে তার ভক্ত অনুরাগীদের প্রতি ভালোবাসা প্রকাশ করেন বুবলী। সেখানে তিনি লিখেন, ‘যারা আমার জন্মদিনে আমাকে শুভেচ্ছা জানিয়েছেন তাদেরকে এক ট্রিলিয়ন ধন্যবাদ! যদিও এই ‘ধন্যবাদ’ শব্দটা খুবই কম হয়ে যায় আপনাদের সকলের ভালোবাসার কাছে, আপনাদের শুভেচ্ছার একেকটা শব্দের কাছে। এই অনুভূতিটা সত্যিই অসাধারণ। আপনাদের সবাইকে আমি অনেক অনেক ভালোবাসি! আর আমি সেটা সত্যিই করি। আমাকে সবসময় আপনাদের প্রার্থনায় রাখুন এবং এরকমই ভালবাসুন।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin