বুধবার,৩০ সেপ্টেম্বর, ২০২০ অপরাহ্ন

'কভি ঈদ কভি দিওয়ালি'তে জুটি বাঁধছেন সালমান-পূজা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০ ১৩ ৫৬

বিনেদন ডেস্ক -

'কভি ঈদ কভি দিওয়ালি', অক্টোবরেই ফ্লোরে আসছে। ফারহাদ সামঝি-র পরিচালনায় সালমান খান ও পূজা হেগড়ে রয়েছেন মুখ্য ভূমিকায়।

সালমান খানের ২০২১-এর ঈদের রিলিজের মুখ্য চরিত্র কে থাকছে তাই নিয়ে এতদিন নানান কৌতূহল তো ছিলই। অবশেষে খোলাসা হল__সালমানের বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে। মহেঞ্জোদারো খ্যাত পূজা হেগড়ে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন ভাইজানের সঙ্গে। 'কভি ঈদ কভি দিওয়ালি'-ছবিতে একসঙ্গে দেখা যাবে সালমান -পূজাকে।

এই খবর 'কভি ঈদ কভি দিওয়ালি'র প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালা ইন্ডিয়ান এক্সপ্রেস'কে জানিয়েছেন। ফারহাদ সামঝি-র পরিচালনায় সালমান খান ও পূজা হেগড়ে রয়েছেন মুখ্য ভূমিকায়। সাজিদ বলেছেন, "হাউসফুল ৪-এর পূজার সঙ্গে কাজ করার পর আমাদের মনে হয়েছে কভি ঈদ কভি দিওয়ালি-র জন্য পূজা একদম ঠিক।"

তিনি আরও বলেন, "সালমানের সঙ্গে একটা পূজার প্রথম ছবি, যা গল্পে একটা ঝকঝকে দিক নিয়ে আসবে। স্ক্রিনে অত্যন্ত ভাল এবং কাজের বিষয়ে ও ভীষণ সিরিয়াস।" একটি বিবৃতিতে সাজিদ নাদিয়াওয়ালা বলেছেন, কভি ঈদ কভি দিওয়ালি-র অক্টোবরে শুটিং শুরু হচ্ছে।

তিনি লিখেছেন, "জুড়ুয়া শুধুমাত্র সালমানের নয়, বলিউডের জন্যও প্রথম ঈদ রিলিজ। এমনকী আমার পরিচালনায় কিক-ও ঈদে মুক্তি পেয়েছিল। 'কভি ঈদ কভি দিওয়ালি'র বিষয় এবং ছবিটা আমাদের কাছে গুরুত্বপূর্ণ। ২০২১ এর জন্য ছবিটা করতে পেরে আনন্দিত।"

আন্দোলন৭১/কেএমআই

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin