বুধবার,৩ মার্চ, ২০২১ অপরাহ্ন

কলাপাড়ায় আওয়ামী লীগ অফিসে হামলা

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১ ২০ ০৯

গোফরান পলাশ, পটুয়াখালী-

পটুয়াখালীর কলাপাড়ায় পৌর নির্বাচনকে কেন্দ্র করে শুক্রবার দুপুরে পৌর শহরের মাছ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো.বাবুল গাজীকে একদল দুর্বত্তরা হামলা চালিয়ে আহত করেছে। এ ঘটনায় পরপরই নাইয়াপট্রির বাসীন্দারা শহরে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলকারীরা এই ঘটনার জন্য আওয়ামী লীগ দলীয় প্রার্থীর সমর্থদের দায়ী করেন। এ সময় স্থানীয় আওয়ামীলীগ দলীয় কার্যলেয়ে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। পুলিশ ঘটনার পরপরই ঘটনা স্থল পরিদর্শন করেছে।

আহত বাবুল গাজী সাংবাদিকদের জানান, আমরা ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী পাঞ্জাবী মার্কার সমর্থক হওয়ায় আমাদের উপর হামলা চালায়।

এ ব্যাপারে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদার বলেন, আমার কোন লোকজন এ হামলা করেনি। অন্য কোন প্রার্থীর লোকজন এই হামলা চালিয়ে তাদের উপর দোষ চাপিয়ে দিচ্ছে।

উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আবদুল মোতালেব তালুকদার বলেন, নাইয়াপট্রির ওই লোকজন বিক্ষোভ করে যাবার সময় আওয়ামী লীগ অফিসে হামলা চালিয়ে চেয়ার ও জানালার গ্লাস ভাংচুর করেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, নাইয়াপট্রির বাসীন্দাদের শান্ত করে বাড়িতে পাঠিয়ে দিয়েছি। এছাড়া ভোট নিরপেক্ষ করতে প্রশাসনিক সকল পদক্ষেপ নেয়া হয়েছে। আগামী ১৪ ফ্রেরুয়ারি ভোট গ্রহন অনষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin