শুক্রবার,৫ জুন, ২০২০ অপরাহ্ন

ক্ষমতা নাই, কেবল অভিশাপ দেয়া ছাড়া!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ০৮ অক্টোবার, ২০১৯ ০৪ ২৩

ডেস্ক রিপোর্ট:

ছাত্রলীগ নেতাকর্মীদের নির্যাতনে নিহত বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদের মৃত্যুতে সম্প্রতি ক্ষোভ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছে  জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী।

মোস্তফা সরয়ার ফারুকী ফেসবুক থেকে পাঠকদের জন্য তুলে ধরা হল (ফেসবুক থেকে সংগৃহীত):

বুয়েটের নিউজটা মাত্র দেখলাম। দেখে গলাটা শুকাইয়া গেলো। এই সমাজইতো আমরা সবাই মিলে বানাচ্ছি, নাকি? যেখানে আমার মতের বিরোধী হলে তাকে নির্মূল করা আমার পবিত্র দায়িত্ব। আমাদের সামাজিক-রাজনৈতিক-ধর্মীয় নেতারা সবাই মিলে তো এতো বছর এই কামই করছি, এই ভাবেই একটা প্রজন্ম বানাইছি! আর আমাদের এই নির্মূলবাদী মন বানানো হইছে বাংলার বুদ্ধিজীবীদের ওয়ার্কশপে! তাই আমি তোমাদের অভিশাপ দেই!

আমি অভিশাপ দেই কারন তুমি এই ঘৃণা আর নির্মূল তত্ত্বকে মহৎ বানিয়ে প্রচার করেছো দেশের নামে, জাতীয়তার নামে, ধর্মের নামে, লিঙ্গের নামে, আমার নামে, তোমার নামে!

আমি অভিশাপ দেই তাদের যারা আমাদের সমাজটাকে এই জায়গায় এনে দাঁড় করালো যেখানে অপ্রিয় কথা বলার জন্য সহপাঠীকে পিটিয়ে মেরে ফেলা হয়!

আমি অভিশাপ দেই!

অভিশাপ দেই!

অভিশাপ দেই!

কারণ আমার কিচ্ছু করার ক্ষমতা নাই, কেবল অভিশাপ দেয়া ছাড়া!


উল্লেখ্য, রোববার (৬ অক্টোবর) দিবাগত মধ্যরাতে বুয়েটের সাধারণ ছাত্র ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আবরারকে শেরেবাংলা হলের দ্বিতীয় তলা থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।  এ ঘটনায় বুয়েট শাখা ছাত্রলীগের ১১ জনকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়।

আন্দোলন৭১/একে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin