বুধবার,৩০ সেপ্টেম্বর, ২০২০ অপরাহ্ন

গলাচিপায় মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ ডিসেম্বার, ২০১৯ ০৮ ৫৬

পটুয়াখালী প্রতিনিধি- 

পটুয়াখালীর গলাচিপায় মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলায় শ্যামলীবাগ একাদশকে ১-০ গোলে পরাজিত করে বিজয়ী হয়েছে ভাই ভাই মৎস্য আড়ৎ একাদশ। 

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেল ৩ টায় গলাচিপা হাইস্কুল খেলার মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. শাহীন শাহ্, গলাচিপা পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ রফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) সুহৃদ সালেহীন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হারুন অর রশিদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতুসহ স্থানীয় গণ্যামান্য ব্যক্তিবর্গ।

খেলা শেষে ট্রফি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী বলেন, ‘মাদক, জঙ্গী, ইভটিজিং প্রতিরোধ করার জন্য যুব সমাজকে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চায় মধ্যে নিয়োজিত রাখতে হবে। তাহলেই দেশের ভাবমূর্তি উজ্জ্বল হবে এবং আমাদের সন্তানেরা বিশ্বের দরবারে ক্রীড়া ক্ষেত্রে ভালো অবদান রাখতে পারবে।’

ফাইনাল খেলায় ভাই ভাই মৎস্য আড়ৎ একাদশ ১-০ গোলের ব্যবধানে জয় লাভ করে চ্যাম্পিয়ান হয়।  টুর্নামেন্ট পরিচালনায় দায়িত্ব ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু বাকার শিবলী ও সহ-সভাপতি আবুল কালাম আজাদ।

আন্দোলন৭১/গোফরান/জিকে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin