মঙ্গলবার,১৮ ফেব্রুয়ারি, ২০২০ অপরাহ্ন

ছোট গল্পের সংকলন ‘গুনিন’র মোড়ক উন্মোচন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ০৯ ফেব্রুয়ারী, ২০২০ ০০ ১৫

নিজস্ব প্রতিবেদক-

ছোট গল্পের সংকলন মো.সাইফুর রহমানের লেখা ‘গুনিন’র মোড়ক উম্মোচন সম্পন্ন হয়েছে। শুক্রবার বিশ্বসাহিত্য কেন্দ্রে এই অনুষ্ঠানের আয়োজন করে সংশ্লিষ্ঠরা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. জামাল হোসেন, বিশিষ্ট কবি, নাট্যকার ও সদস্য, জাতীয় রাজস্ব বোর্ড, অধ্যাপক রোবায়েত ফেরদৌস, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, অরুণ কুমার বিশ্বাস, কথা সাহিত্যিক ও অতিরিক্ত কমিশনার, জাতীয় রাজস্ব বোর্ড, ফজলুর রহমান বাবু, দেশ বরেণ্য অভিনেতা ও সঙ্গীতশিল্পী।

জামাল হোসেন বলেন, রাজস্ব বোর্ডে আরও একজন সাহিত্যিকের জন্ম হল। হুমায়ন আহমেদ মারা যাওয়ার পর সাহিত্য অঙ্গনে অনেক বড় শূন্যতা সৃষ্টি হয়েছে। আমি আশা করব সাইফুর রহমানের মত নতুন লেখকরা সেই শূন্যতা পূরণ করবে। তিনি যেন তার লেখা অব্যহত রাখেন এই আহ্বান জানাই।

অনুষ্ঠানে লেখক সাইফুর রহমান সকলকে অভিনন্দন জানান। তিনি তার লেখা গুনিনের বিষয়বস্তু উপস্থিত দর্শকদের মাঝে তুলে ধরেন। ভবিষ্যতে আরও বই লেখার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত দর্শকের অনুরোধে গান গেয়ে সন্ধ্যাটি মনোমুগ্ধকর করে তোলেন ফজলুর রহমান বাবু।

প্রসঙ্গত, মো. সাইফুর রহমান এখন সরকারি আমলা। তিনি বর্তমানে উপ-কমিশনার হিসেবে কর্মরত আছেন কাস্টমস বন্ড কমিশনারেট, চট্টগ্রাম। বইটির প্রকাশক আফসার ব্রাদার,বইটিতে মোট ১৬৮ পৃষ্টা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin