বৃহস্পতিবার,২৫ ফেব্রুয়ারি, ২০২১ অপরাহ্ন

বিয়ে করলেন ডিপজল, কনে বললেন বয়স ফ্যাক্টর না

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১ ০৯ ৩৯

বিনোদন ডেস্ক- 

বর বেশে বসে আছেন ঢাকাই ছবির খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল। পাশেই বধূ বেশে চিত্রনায়িকা মৌ। এভাবেই নিজেদের বিয়ের কাজ শেষ করছেন তারা। তবে সত্যিকারের কোনো বিয়ে নয় এটি। এত আয়োজন মূলত মানুষ কেন অমানুষ ছবির জন্য। এই ছবিটিতেই দর্শক ডিপজল-মৌয়ের বিয়ে দেখতে পারবেন। 

সোমবার (১৮ জানুয়ারি) বিয়ের এই দৃশ্য-ধারণের শুটিং শেষ হয়। আর ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন চিত্র নায়িকা মৌ নিজেই।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে মৌ বলেন, টানা শুটিং চলছে। দম ফেলার সময় নেই। এই ছবির গল্পই হলো হিরো। আমার বিশ্বাস, দর্শক ছবিটি খুব পছন্দ করবেন।

তিনি আরো বলেন, ডিপজল ভাইয়ের সঙ্গে বয়সের যে ব্যবধান এটা মোটেও দর্শকের খারাপ লাগবে না। আমি নিজেই ইমপ্রেস গল্প শুনে। ভালোবাসা তো বয়স দিয়ে হয় না। বয়স আসলে ফ্যাক্টর না। ডিপজল ভাইয়ের ছবি মানেই দর্শকের বাড়তি আগ্রহ। ছবিটি পরিচালনা করছেন মনতাজুর রহমান। আমার বিপরীতে দেখা মিলবে চিত্রনায়ক জয় চৌধুরীর। 

গত ১৫ জানুয়ারি থেকে সাভারে মানুষ কেন অমানুষ ছবির শুটিং শুরু হয়েছে। আসছে ৩০ জানুয়ারি পর্যন্ত টানা শুটিং চলবে। এ ছবিতে আরও অভিনয় করছেন বড় দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সৌদাগর, কিরন কুমার, সেলিমসহ অনেকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin