মঙ্গলবার,১১ আগস্ট, ২০২০ অপরাহ্ন

দলীয় নেতা-কর্মী ও জনগনের সাথে নির্বাচনী এলাকায় ঈদ উদযাপন করছেন এমপি মহিব

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০ ১৮ ০৮

পটুয়াখালী প্রতিনিধি-

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান মহিব তাঁর নির্বাচনী এলাকার দলীয় নেতা-কর্মী ও জনগনের সাথে করোনা পরিস্থিতির মধ্যেও ঈদ-উল-আযহার আত্মত্যাগের মহিমান্বিত উৎসব ভাগা ভাগি করে নিয়েছেন। 

শুক্রবার (৩১ জুলাই) সকালে আন্দোলন ৭১ ডট কম এর পটুয়াখালী প্রতিনিধি অ্যাডভোকেট গোফরান পলাশ এর সাথে সৌহার্দ্যপূর্ন আলোচনার সময় তিঁনি এ তথ্য জানান। এসময় জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টালটির মাধ্যমে তাঁর নির্বাচনী এলাকার জনগনকে ঈদের শুভেচ্ছা জানান তিঁনি।

সাংসদ মহিব  করোনা পরিস্থিতির মধ্যেও ঢাকা থেকে এসে তাঁর নিজ এলাকার নেতা-কর্মীদের সাথে নিয়ে স্বাস্থ্য বিধি মেনে এবারের ঈদ-উল-আযহা উদযাপন করছেন। তাঁর নির্বাচনী এলাকার দু’টি পৌরসভা ও ১৭টি ইউনিয়নের অস্বচ্ছল নেতা-কর্মীদের জন্য ব্যক্তিগত বরাদ্দ থেকে ১৫ কেজি করে চাল বিতরন করেন তিঁনি। 

এছাড়া ঈদ-উল-আযহার দিন নিজ গ্রামের বাড়ী ধূলাসারে ঈদের নামাজ শেষে তিঁনি আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত করবেন।

দুপুরে গ্রামীন পরিবেশে উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে এবং রাতে স্থানীয় সরকারের জনপ্রতিনিধিদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন তিঁনি।

৪ আগষ্ট তিঁনি ঢাকায় গমন এবং পরবর্তীতে ফের ১৫আগষ্ট নির্বাচনী এলাকায় ফিরে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীর বিভিন্ন কর্মসূচীতে যোগ দেবেন বলে জানিয়েছে সাংসদের ব্যক্তিগত সহকারী।

এরআগে ঢাকা থেকে এসে ২৬জুলাই তাঁর নির্বাচনী এলাকায় বাস্তবায়নাধীন দেশের তৃতীয় পায়রা সমুদ্র বন্দরে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর সাথে পায়রা বন্দরের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন। ২৮, ২৯, ৩০ জুলাই কলাপাড়া-রাঙ্গাবালী নির্বাচনী এলাকায় নিম্ন আয়ের মানুষের মাঝে সরকারী বরাদ্দের ১০ কেজি চাল, ঘূর্নিঝড় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকা, ঢেউটিন, বৃক্ষরোপন কর্মসূচী, কৃষকদের মাঝে সার, বীজ ও নগদ অর্থ বিতরন, আশ্রয়ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে ক্ষুদ্র ঋনের চেক বিতরন, রাখাইন শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন, এনজিও’র করোনা বীমা উদ্বোধন, গ্রাম চৌকিদারদের পোষাক ও খাদ্য সহায়তা বিতরন, নন এমপিও শিক্ষকদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরনসহ ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান ফাউন্ডেশনের অর্থায়নে ওয়ার্ড ভিত্তিক করোনা প্রতিরোধ কমিটিকে সাথে নিয়ে জনসাধারনের মাঝে মাক্স বিতরনসহ করোনা প্রতিরোধে বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রমে অংশ নেন।

আন্দোলন৭১/গোফরান/জিকে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin