বুধবার,৩ মার্চ, ২০২১ অপরাহ্ন

ধর্ষণের হুমকি আলিয়াকে

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১ ২৩ ৩৮

বিনোদন ডেস্ক- 

বলিউডের জনপ্রিয় পরিচালক অনুরাগ কাশ্যপের মেয়েকে ‘যৌনকর্মী’ বলে কটাক্ষ করা হয় ইন্টারনেটে। এমনকী, আলিয়া কাশ্যপের ‘রেট’ কত বলেও আক্রমণ করা হয় পরিচালক-কন্যাকে। পানির নিচে গিয়ে ছবি শেয়ার করায় আক্রমণের মুখে পড়লেন আলিয়া কাশ্যপ। ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের খবরে বলা হয়, আলিয়া কাশ্যপ সম্প্রতি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিকিনি পরে ছবি দেন। এর ফলে তিনি ধর্ষণের হুমকি পান। অনুরাগ কাশ্যপের মেয়েকে ‘যৌনকর্মী’ বলেও আক্রমণ করা হয়। আলিয়ার ‘রেট’ কত আক্রমণের সুরে তাও জানতে চান নেটিজেনরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রমাগত আক্রমণে ভেঙে পড়েন আলিয়া। একের পর এক কুৎসিত আক্রমণের মুখে পড়ে এ বিষয়ে মুখ খোলেন তিনি। নিজের ইউটিউব চ্যানেলে এ বিষয়ে বলতে গিয়ে আলিয়া জানান, কটাক্ষ এবং আক্রমণের মুখে পড়ে প্রথমে ভেঙে পড়েছিলেন তিনি। পরে বিষয়টি বুঝতে পারেন। যারা তাকে এভাবে আক্রমণ করছেন, মোবাইল ফোনের পেছনে থেকে কুকর্ম করা ছাড়া তাদের অন্য কোনো কাজ নেই বলে মনে করেন তিনি। তিনি জানান, আক্রমণকারীদের নিজের প্রোফাইল থেকে ব্লক করে দিয়েছেন। সোশ্যাল মিডিয়া ‘নেগেটিভিটি’ ছড়ানোর জন্য নয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে সব সময় ‘পজিটিভ’ মানুষরা থাকুন, সেই কারণেই আক্রমণকারী, সমালোচকদের তিনি ব্লক করে দিয়েছেন বলেও জানিয়েছেন অনুরাগ তনয়া।

বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালকের মেয়ে হওয়া সত্ত্বেও বলিউডে পা রাখার তার কোনো ইচ্ছা নেই বলে জানিয়েছেন আলিয়া। বলিউডের গ্ল্যামার জগত তাকে কোনোদিনই সেভাবে আকর্ষণ করেনি বলে জানিয়েছেন।তাই বলিউড থেকে তিনি দূরে থাকতে চান বলে দাবি করেছেন বিশ বছর বয়সী আলিয়া। আলিয়ার পাশাপাশি বিভিন্ন সময় তার বাবা অনুরাগ কাশ্যপকেও নেটিজেনদের আক্রমণের মুখে পড়তে হয়। দিল্লির জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের ‘জেএনইউ’ বাম ছাত্র আন্দোলনের স্বপক্ষে মুখ খুলে কখনো আক্রমণের মুখে পড়তে হয় অনুরাগকে, আবার কখনো বান্ধবীর জন্য। অনুরাগ কীভাবে তার অর্ধেক বয়সী কারো সঙ্গে ‘ডেট’ করতে পারেন, তা নিয়েও বিভিন্ন সময় কটাক্ষ করা হয় তাকে।

প্রসঙ্গত, প্রথম স্ত্রী আরতী বাজাজের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী কল্কি কেকলাঁকে বিয়ে করেন অনুরাগ। কল্কির সঙ্গে বিচ্ছেদের পর আপাতত শুভ্রা শেট্টির সঙ্গে ডেট করছেন এই পরিচালক। অনুরাগ এবং আরতীর মেয়ে হলেন আলিয়া কাশ্যপ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin