বুধবার,২১ অক্টোবর, ২০২০ অপরাহ্ন

নিরাপত্তাহীনতায় মুক্তিযোদ্ধা পরিবার, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বার, ২০২০ ০০ ২৫

সুনামগঞ্জ প্রতিনিধি-

নিরাপত্তা চেয়ে এবং প্রধানমন্ত্রীর জরুরি হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেছেন সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার এক অসহায় মুক্তিযোদ্ধা পরিবার। 

বুধবার (২৩ ুডড়ঠডমনগপ) দুপুরে উপজেলার বোগলা ইউনিয়নের বাসিন্দা মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টারের বাড়িতে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টার ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে অভিযোগ করেছেন তারা। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মুক্তিযোদ্ধা আবুল হোসেনের স্ত্রী মোছাম্মত লতিফা বেগম বলেন, আমার বাবা আব্দুল মোতালিব মারা যাওয়ার পুর্বে তার স্ত্রীর নামে সাফকাওলা দলিল মূলে রেজিস্ট্রার দেন বোগলাবাজারের সাড়ে সাত শতক ভূমি। সেই ভূমির সূত্র ধরেই চলছে একের পর এক হুমকি ধামকি ও ভিটে-মাটি দখলের পায়তারা। বোগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহমদ আলী আপন, শাহজাহান কবির ইকবাল, শারফুল ইসলাম, সুলতান, সিকান্দার আলী, নিলুফা, লুৎফা, মাসুদ, আনোয়ারা বেগম, মনির হোসেনসহ আরো কয়েকজন বিএনপি জামাতের কর্মীদের নিয়ে সংঘবদ্ধ একটি ভূমিখেকো চক্রের হুমকিতে প্রতিটা মুহূর্ত আতঙ্কে দিন কাটাতে হচ্ছে। 

সামাজিক ভাবে আমাদেরকে হেয়প্রতিপন্ন ও হয়রানি করা হচ্ছে। শুধু তাই নয় আমার মেয়ে শাহনাজ পারভীন শিল্পী ও তার স্বামী আব্দুর রউফ মাস্টারের বাড়িতেও নানাভাবে হুমকি ধামকি দেওয়া হচ্ছে। বাড়ির মেয়েদেরকে অকথ্য ভাষায় উস্কানিমূলক গালিগালাজ ও এসিড নিক্ষেপ করে মারার হুমকিও দিয়ে আসছে। আমরা স্বাধীনভাবে চলাফেরা করতে পারছিনা। প্রতিপক্ষের লোকজন যেকোনো সময় আমাদের প্রাণহানীসহ বড়ধরণের ক্ষতিসাধন করতে পারে। প্রকৃত ঘটনা আড়াল করতে তারা আমাদের বিরুদ্ধে বিভিন্ন সংবাদ মাধ্যমে ভিত্তিহীন তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে। 

স্বাধীন দেশে মুক্তিযোদ্ধা পরিবার হয়েও আমরা ন্যায় বিচার থেকে বঞ্চিত। এই শক্তিশালী ভূমিখেকো চক্রের কবল থেকে আমাদেরকে উদ্ধার করতে এবং আমাদের জানমাল ও ইজ্জতের নিরাপত্তা নিশ্চিত করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জরুরি হস্তক্ষেপ কামনা করছি। 

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টার, শাহানাজ পারভীন শিল্পী, মোঃ মনিরুল হাসান দেলোয়ার,যোবায়ের হাসান প্রমুখ।

আন্দোলন৭১/মুন্না/জিকে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin