বুধবার,৩০ সেপ্টেম্বর, ২০২০ অপরাহ্ন

নুরের অপসারণ দাবিতে ৪৮ ঘন্টা সময়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ ডিসেম্বার, ২০১৯ ১১ ২৩

ঢাবি প্রতিনিধি-

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি (সহসভাপতি) নুরুল হক নুরকে পদ থেকে অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ৪৮ ঘণ্টার আলটিমেটাম দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে এ আলটিমেটাম দেয় মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশ

মঙ্গলবার (১০ ডিসেম্বর) ডাকসু ভবনের সামনে এক মানববন্ধন থেকে এ আলটিমেটাম দেয়া হয়। মানববন্ধন শেষে তিন দফা দাবিতে বিক্ষোভ মিছিল নিয়ে ঢাবি ভিসিকে স্মারকলিপি দেন সংগঠনের নেতারা।

তিন দফা দাবি হল- ডাকসুর ভিপি পদ থেকে নুরুল হক নুরকে অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান, সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদকে ঢাবি ক্যাম্পাসে নিষিদ্ধকরণ এবং নুরুল হক নুরের তত্ত্বাবধানে পরিচালিত কোটা সংস্কার চাই ফেসবুক পেজ ও গ্রুপে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ, মাননীয় প্রধানমন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধাদের ‘অবমাননা’ করার অপরাধে এ সব ফেসবুক পেজ ও গ্রুপের এডমিন ও মডারেটরদের ছাত্রত্ব বাতিলসহ দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান।

মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আল মামুন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত তূর্য, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শেখ সুহিন আজাদ, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক আফসানা নূর দিনিয়া, সহ-সম্পাদক আবু বক্কর সিদ্দিক, ঢাবির জিয়া হল শাখার সভাপতি তৌহিদুল ইসলাম মাহিম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin