শুক্রবার,৫ জুন, ২০২০ অপরাহ্ন

পরীক্ষার হলে শিক্ষক-শিক্ষিকা সেলফি, ফেসবুকে ভাইরাল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ নভেম্বার, ২০১৯ ০৭ ০৮

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি-

পরীক্ষার হলে শিক্ষক-শিক্ষিকা সেলফি তুলে ফেসবুকে পোস্ট করায় ছবিটি ভাইরাল হয়েছে।চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গতকাল বুধবার পরীক্ষার কক্ষে সেলফি তোলেন তারা এ সেলফি তুলেন।

জানা যায়, জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের ভবানীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আজমল হক ও সহকারি শিক্ষিকা সাবিনা ইয়াসমিন এ ঘটানাটি ঘটিয়েছেন। 

সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন সহকারী প্রধান শিক্ষক আজমল হক। এরপরই ফেইসবুক ব্যবহারকারীরা এই শিক্ষকদের নিয়ে বিভিন্ন সমালোচনা করে মন্তব্য করেন। অনেকেই মন্তব্য করে জানান, পরীক্ষা চলাকালীন শিক্ষক-শিক্ষিকা সেলফি দেয়া মোটেও উচিত না।

এ ব্যাপারে সহকারি শিক্ষিকা সাবিনা ইয়াসমিন জানান, আমি পরীক্ষা কক্ষে দায়িত্ব পালনকালে আমার সহকারী প্রধান আজমল স্যার ছবিগুলো তুলেছেন। আমি তাকে বলেছিলাম, আমি ছবি তুলি না। কিন্তু তিনি তারপরও সেলফি তুলেছেন। এই ছবি সামাজিক যোগযোগ মাধ্যমে দেয়াটা শোভনীয় হয়নি বলে মন্তব্য করেন সাবিনা ইয়াসমিন।

সহকারি প্রধান শিক্ষক আজমল হক বলেন, এতকিছু ভেবে তিনি ছবিটি পোষ্ট করিনি। এজন্য আমি দুঃখিত।

আর এ ব্যাপারে ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাতাব আলী জানান, তিনি বিষয়টি শুনেছেন। বিস্তারিত জেনে তিনি ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

আন্দোলন৭১/এএইচ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin