মঙ্গলবার,১৩ এপ্রিল, ২০২১ অপরাহ্ন

পর্ন ভিডিও দেখে নিজ মেয়েকে ধর্ষণ

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : বুধবার, ০৩ মার্চ, ২০২১ ২০ ৪৬

কক্সবাজার প্রতিনিধি- 

কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে নিজের মেয়েকে ধর্ষণের দায়ে শামশুল আলম (৪৫) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড বা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের স্পেশাল পিপি অ্যাডভোকেট সৈয়দ মো. রেজাউর রহমান রেজা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (৩ মার্চ) কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেবুন্নাহার আয়েশা এই আদেশ দেন। সাজাপ্রাপ্ত শামশুল আলম রায় প্রদানকালে আদালতে উপস্থিত ছিলেন।

স্পেশাল পিপি এডভোকেট সৈয়দ মো. রেজাউর রহমান রেজা আরও জানান, ২০১৮ সালের ২৮ জুন ঘরে স্ত্রী না থাকার সুযোগে নিজের মেয়েকে ধর্ষণ করে। এতে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হয়। এই ঘটনায় ২০১৮ সালের ৬ জুলাই ধর্ষণের দায়ে কক্সবাজারের রামু থানায় একটি মামলা দায়ের করেন অভিযুক্তের স্ত্রী। ২০১৯ সালের ১৪ মে এ মামলার অভিযোগ গঠন করা হয়। রাষ্ট্রপক্ষে মোট ৯ জন সাক্ষী আদালতে উপস্থাপন করেন। রাষ্ট্রপক্ষ সন্দেহাতীত ভাবে মামলা প্রমাণ করতে সক্ষম হওয়ায় সাক্ষীদের সাক্ষ্যে ৯(১) ধারা মতে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেন আদালত।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin