মঙ্গলবার,১৩ এপ্রিল, ২০২১ অপরাহ্ন

পুত্রবধূ সম্পর্কে যা বললেন ওমর সানী

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১ ১৩ ৫২

বিনোদন ডেস্ক- 

পারিবারিকভাবে সম্পন্ন হয়েছে তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর ছেলে ফারদীন এহসান স্বাধীনের বিয়ে। গত শুক্রবার (২৬ মার্চ) সাদিয়া রহমান আয়েশাকে বিয়ে করেন স্বাধীন।কুমিল্লার মেয়ে আয়েশা জন্মসূত্রে বাংলাদেশি হলেও মা-বাবার সঙ্গে কানাডায় থাকেন। সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় ছেলের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ওমর সানী নিজে।

এছাড়া সোমবার (২৯ মার্চ) রাতে ওমর সানি একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে তিনি বলেছেন, ‘স্বাধীনতার ৫০ বছর হয়ে গেলো ২৬ তারিখে। আমাদের খুব ইচ্ছে ছিলো বিশেষ ওই দিনেই ফারদিনের বিয়ে হবে। হয়েছেও তাই। আল্লাহপাক সেটা কবুল করেছেন। সাদিয়া রহমান আয়েশার সাথে আমার ছেলের বিয়ে হয়েছে। অনুষ্ঠান হওয়ার কথা ছিলো ৯ তারিখে। কিন্তু আমার বিয়াইয়ের অসুস্থতার কারণে সেটা পিছিয়ে গেছে। অনুষ্ঠান হবে ঈদের পরে। আল্লাহর কাছে শুকরিয়া যে এরকম ভালো মনের অধিকারী একটা মেয়ে আমার ছেলের বউ হয়ে এসেছে। আপনারা সবাই ফারদিন ও আয়েশার জন্য দোয়া করবেন। ‘

সাদিয়া রহমান আয়েশার পড়াশোনা ও বেড়ে ওঠা কানাডায়। কয়েক মাসে আগে ফারদিনের সঙ্গে আয়েশার পরিচয়। একপর্যায়ে তাঁদের মধ্যে তৈরি হয় বন্ধুত্ব, এরপর ভালো লাগা। সে কথা দুই পরিবারের সঙ্গে ভাগাভাগি করেন দুজন। এরপর পারিবারিক আলোচনার ভিত্তিতে বিয়ের দিনক্ষণ ঠিক করা হয়।

১৯৯৫ সালের ৪ মার্চ। এরপর ২৫ বছর একসাথে আছেন ঢালিউডের জনপ্রিয় দম্পতি মৌসুমী ও ওমর সানী। এক মেয়ে ও এক ছেলের সুখের সংসার তাদের। এবার সেই সংসারে যোগ হয়েছেন আরো এক সদস্য। কেননা তাদের ছেলে ফারদিন বিয়ে করেছেন। তাদের সংসারে এলো ছেলের বউ অর্থাৎ পুত্রবধূ।

এদিকে সানী-মৌসুমীর ছেলে ফারদীন এহসান স্বাধীন স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করেছেন। তার ফেসবুকে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি যুক্ত করেছেন লাইফ ইভেন্ট। স্বাধীনের ফেসবুক সূত্রে জানা গেছে, ২৬ মার্চ বিয়ে করেছেন তিনি। পরে তিনি ছবিও শেয়ার করেছেন ২৬ মার্চ।

এর আগে ছেলে বিয়ের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ওমর সানী নিজেই। সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় তিনি বলেন, ২৬ মার্চ আমার ছেলের আকদ সম্পন্ন হয়েছে। আকদ করে আমরা বউ নিয়ে এসেছি। ওদের জন্য দোয়া করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin