বুধবার,১১ ডিসেম্বর, ২০১৯ অপরাহ্ন

বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে : কাদের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ০১ ডিসেম্বার, ২০১৯ ১৯ ০২
  • 55 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক-

বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘নৈরাজ্য সৃষ্টি করে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। তারা বিচার মানে না, আদালত মানে না। আন্দোলনের নামে যদি নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করে তাহলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে। আমরা প্রস্তুত আছি, এর জন্য যখন যা প্রয়োজন সেটা করা হবে।

আজ রবিবার (১ ডিসেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের ২১তম জাতীয় সম্মেলন উপলক্ষে গঠিত মঞ্চ ও সাজসজ্জা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, বিএনপি যদি রাজনৈতিকভাবে আন্দোলন করে, তাহলে আমরা তা রাজনৈতিকভাবেই মোকাবিলা করবো। কিন্তু তারা যদি আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করে তাহলে সমচিৎ জবাব দেওয়া হবে।

জাতীয় সম্মেলন সাদামাটাভাবে করা হবে জানিয়ে তিনি বলেন, আগামী বছর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী। ৮ ডিসেম্বর থেকে কাউনডাউন শুরু হবে। তাই এবারে সম্মেলন সাদামাটাভাবে করা হবে। আমরা দলকে সংগঠিত ও শক্তিশালী করে মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করবো। সেভাবে সবাইকে প্রস্তুত থাকতে হবে।

সভায় মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির পক্ষ থেকে জানানো হয়, আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন সফল করার লক্ষে রোববার (২ ডিসেম্বর) থেকে মঞ্চ ও সাজসজ্জা কমিটি কাজ শুরু করবে এবং ১৫ ডিসেম্বরের মধ্যে শেষ করা হবে। সম্মেলন স্থল পরিদর্শনের জন্য পরে ৪ দিন (১৬ থেকে ১৯) সবার জন্য উন্মুক্ত থাকবে।

আন্দোলন৭১/কাজী

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Rokonuddin
Theme Developed BY Rokonuddin