শুক্রবার,১৩ ডিসেম্বর, ২০১৯ অপরাহ্ন

বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানে সালমান-ক্যাটরিনা চমক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ০১ ডিসেম্বার, ২০১৯ ১৮ ৫৩

স্পোর্টস ডেস্ক-

নতুন আঙ্গিকে হতে যাচ্ছে এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এই বিশেষ আয়োজন। উদ্বোধনী অনুষ্ঠানেও থাকছে চমক। সেখানে মঞ্চ মাতাবেন সালমান খান ও ক্যাটরিনা কাইফের মতো বলিউডের জনপ্রিয় তারকারা।

৮ ডিসেম্বর এই টুর্নামেন্টের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনী অনুষ্ঠানটি জমকালো করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবার বড় পরিকল্পনা হাতে নিয়েছে। তারই অংশ হিসেবে বলিউড সুপারস্টার সালমান ও ক্যাটরিনাকে আনা হচ্ছে বলে নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল।

রবিবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে শেখ সোহেল বলেছেন, ‘আমরা দুই বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফকে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য নিশ্চিত করেছি। তারা স্টেজ পারফর্ম করবেন। 

মিরপুরে শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠান শুরু হবে বিকেল ৪টায়, শেষ হওয়ার কথা রাত ১০টায়। প্রায় ৬ ঘণ্টার নানা আয়োজনে সাজানো হয়েছে উদ্বোধনী অনুষ্ঠান। দর্শকদের জন্য গেট খুলে দেওয়া হবে বিকেল ৩টায়। টিকিটের জন্য সর্বোচ্চ খরচ করতে হবে ১০ হাজার টাকা (ভিআইপি গ্যালারি)। এছাড়া ৫ হাজার ও এক হাজার টাকার টিকিটও থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Rokonuddin
Theme Developed BY Rokonuddin