বুধবার,১১ ডিসেম্বর, ২০১৯ অপরাহ্ন

বুয়েটে আরও ২৬ শিক্ষার্থী বহিষ্কার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ নভেম্বার, ২০১৯ ১৯ ২০
  • 90 বার পঠিত

বুয়েট প্রতিনিধি-

আবরার হত্যকাণ্ডের পর চলমান আন্দোলনের প্রেক্ষিতে বুয়েট সোহরাওয়ার্দী ও আহসানউল্লাহ হলে র‌্যাগিংয়ে জড়িত থাকায় বিশ্ববিদ্যালয়ের ৩৩ শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে প্রশাসন। এদের মধ্যে একাডেমিক কার্যক্রমে থেকে বিভিন্ন মেয়াদ কিংবা হল থেকে আজীবন বহিষ্কার হয়েছেন- এমন শিক্ষার্থীর সংখ্যা মোট ৩৬জন।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিদপ্তর পরিচালক ও বোর্ড অব রেসিডেন্স অ্যান্ড ডিসিপ্লিনের সদস্যসচিব অধ্যাপক মিজানুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়৷ 

২৭ নভেম্বর স্বাক্ষরিত বিজ্ঞপ্তির তথ্যমতে, সোহরাওয়ার্দী হল থেকে ৩ জনকে একাডেমিক কার্যক্রম থেকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার এবং আবাসিক হল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে। এরা হলেন- মো. মোবাশ্বের হোসেন শান্ত, এ এস এম মাহাদী হাসান ও আকিব হাসান রাফিন। একই হলের ১৭ জনকে বিভিন্ন মেয়াদে হল থেকে বহিষ্কার এবং ভবিষ্যতের জন্য সতর্কীকরণ চিঠি দেয়া হয়েছে। 

অন্যদিকে আহসানউল্লাহ হল থেকে ৬ জন তথা সৌব্যসাচী দাস, সৌমিত্র লাহিড়ী, প্লাবন চৌধুরী, নাহিদ আহমেদ, অর্ণব চৌধুরী, মো. ফরহাদ হোসেনকে একাডেমিক কার্যক্রম থেকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার এবং হল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে। 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Rokonuddin
Theme Developed BY Rokonuddin