বুধবার,১১ ডিসেম্বর, ২০১৯ অপরাহ্ন

'ব্যাচেলরদের জীবনযাত্রায় সুপার হোম এবার শাহবাগে'

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ নভেম্বার, ২০১৯ ২৩ ০৮
  • 126 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক-

রাজধানীতে লাখ লাখ ব্যাচেলরদের উন্নত মানের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন নিউওয়েজ (Neways) ইন্টারন্যাশনাল কোম্পানি লিমিটেড। তারই ধারাবাহিকতায় ব্যাচেলারদের ভিন্ন মানের আবাসন জীবনযাত্রা দিতে রাজধানীর শাহবাগে 'সুপার হোমের' আরো একটি শাখা চালু হলো।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে রাজধানীর শাহবাগের ময়মনসিংহ রোডে অবস্থিত নতুন এই ’সুপার হোমের’ বিষয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হয়। সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয় বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক মানের হোস্টেল ‘সুপার হোস্টেল ’নেহাত বাসস্থান নয় ব্যাচেলরদের জন্য এটি এখন একটি 'সুপার হোম'।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক নেলসন ঝাং বলেন, 'সুপার হোমের ধারণাটাই খুব বিপ্নবাত্নক। শুধুই যে ব্যাচেলরদের জীবনযাপন বদলে দেবে তা নয়, বরং এ জনপদের শিক্ষা, পরিবহন, সামাজিক দর্শন, কর্মস্থান সহ বহু ক্ষেত্রে সুদুরপ্রসারী এবং গভীর প্রভাব রাখবে সুপার হোম"।

প্রতিষ্ঠান প্রধান পরিচালন কর্মকর্তা জিমি ঝাং বলেন,'আমাদের স্বপ্ন যখন বাস্তবে রূপ পাবে, এ শহরের যেখানে আপনার কর্মস্থল বা শিক্ষা প্রতিষ্ঠান সেখানে আপনি একটি সুপার হোমের শাখা পেয়ে যাবেন। এতে করে যানজটের মত নাছোড় ঝামেলায় আপনার মূল্যবান সময় নষ্ট হবে না'।

সুপার হোমের ডেপুটি জেনারেল ম্যানেজার রাসেল কবির বলেন,'ব্যাচেলরদের দুর্বিষহ জীবন থেকে রক্ষা করতে নিউওয়েজ ইন্টারন্যাশনাল কোম্পানি লিমিটেড নিয়ে এসেছে বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক মানের আবাসিক সেবা সুপার হোম।নানান ঝামেলার কারণে বাসা পাওয়া থেকে শুরু করে খাওয়া-দাওয়া অসুবিধায় ভুগতে হয় এই শহরে ব্যাচেলরদের। বিভিন্ন কারণে ছেলে বা মেয়েদের কাছে বাসা ভাড়া নেওয়া সোনার হরিন পাওয়ার মতই। এই সমস্যা সমাধানের লক্ষ্যে আবাসন ব্যবস্থা 'সুপার হোম' তৈরি হয়েছে রাজধানীর বিভিন্ন এলাকায়।

তিনি আরো বলেন,'এখানে না আছে বাজার করার দুশ্চিন্তা, না আছে কাপড় ধোয়ার ঝামেলা, এমনকি বাসা পরিবর্তনের ঝক্কি-ঝামেলাও পোহাতে হবে না। একটি ফরম পূরণের মাধ্যমে খুব সহজে এক শাখা থেকে অপর শাখায় যাওয়া যাবে'।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়,'প্রতিষ্ঠানটি বাংলাদেশ ২০১৭ সাল থেকে এখন পর্যন্ত ৬ টি শাখা স্থাপন করেছে ।প্রতিষ্ঠানটি ছেলেদের জন্য উত্তরা, বারিধারা, মধ্যবাড্ডা, মিরপুর ও শাহবাগে পাঁচটি শাখা রয়েছে এবং মেয়েদের জন্য মিরপুরে একটি শাখা চালু রয়েছে।সুপার হোমে থাকতে খরচ হবে, স্ট্যান্ডার্ড ক্লাস ছয় হাজার ৯৯৯ টাকা, বিজনেস ক্লাস সাত হাজার ৯৯৯ টাকা এবং ফাস্ট ক্লাস আট হজার ৯৯৯ টাকা।

সুপার হোমের সুবিধা উল্লেখ করে সংবাদ সম্মেলনে আরো বলা হয়,' সকল ধরনের আধুনিক সুযোগ-সুবিধা রয়েছে এখনে।যেকোনো বয়সের নারী বা পুরুষ যারা শান্তির বলয়ে আর নিরাপদ আশ্রয়ে ব্যাচেলর জীবন আরাম-আয়েশে কাটাতে চান তাদের জন্য সুপার হোমের দ্বার খোলা সব সময়।নিউওয়েজ এর লক্ষ আগামী তিন বছরের মধ্যে ঢাকায় গুরুত্বপূর্ণ স্থানে সুপার হোমের আরো ১০০টি শাখা খোলা হবে'।

আন্দোলন৭১/এএইচ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Rokonuddin
Theme Developed BY Rokonuddin