বুধবার,১৬ জুন, ২০২১ অপরাহ্ন

ভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবার দু'হাত ভেঙ্গে দিলো ছেলে

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : সোমবার, ১০ মে, ২০২১ ০০ ০২
ছবি-সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী-

পটুয়াখালীর বাউফলে ভরনপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভেঙ্গে দিয়েছে তার এক পাষন্ড ছেলে। বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়নের ইন্দ্রোকুল গ্রামে এ ঘটনা ঘটে। আহত বয়োবৃদ্ধ পিতা মোঃ সেকান্দার আলী রবিবার দুপুরে চিকিৎসার জন্য বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। সংশ্লিষ্ট চিকিৎসক আখতারউজ্জামান জানান, ওই বৃদ্ধার বাম হাতের মধ্য অংশ  ও  ডান হাতের বৃদ্ধ আঙ্গুল সম্পূর্ন ভেঙ্গে গেছে।

অসুস্থ মোঃ সেকান্দার আলী জানান, তার চার ছেলে। বড় ছেলে সিদ্দিক সিকদার ঢাকায় থাকে। মেজ ছেলে  মিজান ও সেজ ছেলে সবুজ বাড়িতে থাকে। ছোট ছেলে তার শ্বশুর বাড়ির কাছে অলাদা বাড়ি করে বউ বাচ্চা নিয়ে থাকে। তিনি ও তার স্ত্রী ময়না বেগম নিজ ঘরে পরবাসি জীবন যাপন করেন। এক সময় ক্ষধার যন্ত্রনা সহ্য করতে না পেরে তার স্ত্রী তার মেয়ে তাজ মহলের কাছে চলে যান। মাঝে মধ্যে তার বাবার বাড়ি গিয়েও থাকেন। তিনি হাত পেতে চলেন। মাঝে মধ্যে বড় ছেলের মেয়ে মরিয়মের বাড়ি গিয়ে দুই মুঠো খান। রাতে মসজিদে কিংবা কোন দোকান ঘরের বেঞ্চে ঘুমান।

ঘটনার দিন শনিবার দুপুরের দিকে সেকান্দার আলী সিকদারের সেজ ছেলে সবুজ বাড়িতে বাঁশ কাটছে খবর পেয়ে তিনি বাড়ি যান। এরপর সেজ ছেলেকে বাঁশ কাটার কারণ জানতে চান। এসময় ছেলের সাথে তার তর্ক হয়। তিনি ছেলেকে বলেন, 'আমার সম্পদ ভোগ করতে হলে আমাকে এবং তোমার মাকে ভরণপোষন দিতে হবে।’ এতে সেজ ছেলে রাজি হয়নি। বরং তার হাতে থাকা দায়ের উল্টো দিক দিয়ে তাকে পেটাতে থাকে।  একপর্যায়ে তাকে পিটিয়ে বাম হাতের মধ্য অংশ ও ডান হাতের বৃদ্ধ আঙ্গুল ভেঙ্গে দেয়। ঘটনার পর সেজ ছেলে সবুজ তাকে আটকে রাখেন । তাকে চিকিৎসার জন্য হাসপাতালে আসতে দেয়নি।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin