সোমবার,৩০ নভেম্বর, ২০২০ অপরাহ্ন

মায়ের কোল থেকে নিয়ে শিশুকন্যাকে আছড়ে মারল বাবা

রিপোর্টারের নাম: আহসান হাবিব
  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বার, ২০২০ ১৯ ৫২

নারায়ণগঞ্জ প্রতিনিধি- 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছেলে সন্তানের আশা পূরণ না হওয়ার ক্ষোভে মায়ের কোল থেকে ২৬ দিনের শিশু কন্যাকে কেড়ে নিয়ে আছড়ে হত্যা করেছে পাষণ্ড বাবা।

শনিবার (২১ নভেম্বর) ভোরে উপজেলার ভুলতা ইউনিয়নের পাড়াগাঁও দক্ষিণপাড়া এলাকায় শিশু হত্যার এ নির্মম ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে শিশুটির পাষণ্ড বাবা পলাতক রয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণপাড়াগাঁও এলাকার হারুনুর রশিদের মেয়ে খাদিজা আক্তারের সঙ্গে গত দুই বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় পাশের গ্রামের মাছিমপুর হাউলিপাড়া এলাকার মৃত. বাবুলের ছেলে কামালের সঙ্গে। বিয়ের পর থেকে কামাল হোসেন পরিবার নিয়ে পাড়াগাঁও শ্বশুর বাড়িতে বসবাস করে আসছিলেন। এরপর স্ত্রী খাদিজা গর্ভবতী হলে কামাল হোসেন ছেলে সন্তানের আশা করে। এদিকে তার স্ত্রীর মেয়ে সন্তান হলে তা মেনে নিতে পারেননি তিনি।

ওই নবজাতকের নাম রাখা হয় মীম। সন্তান জন্মের পর থেকেই খাদিজার সঙ্গে দুর্ব্যবহার করতে শুরু করে কামাল। এমনকি ১০ দিন আগেও শিশু কন্যা মীমকে মেরে ফেলার চেষ্টা চালায় সে বলে জানা গেছে।

শনিবার ভোরে হঠাৎ শিশু কন্যা মীম কান্না শুরু করলে ক্ষিপ্ত হয়ে মায়ের কোল থেকে তুলে নিয়ে ঘরের মেঝেতে আছড়ে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই শিশুটি মৃত্যুবরণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

বর্বরতার শিকার নিহত শিশু মীমের মা খাদিজা আক্তার জানান, তার স্বামী আড়াইহাজার থানাধীন ছনপাড়া এলাকায় একটি হাটেলে চাকরি করে। তার ছেলে সন্তান হলে সেখানে জনৈক এক ব্যক্তির কাছে টাকার বিনিময় বিক্রি করে দেয়ার কথা ছিল। তার সে স্বপ্ন পূরণ না হওয়া সে ক্ষিপ্ত হয়ে মীমকে হত্যা করেছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, শিশুটির হত্যাকারী ঘাতক বাবাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin