শনিবার,৬ জুন, ২০২০ অপরাহ্ন

রাণীনগরে করোনা আক্রান্ত সবাই সুস্থ্য

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০ ২৩ ০৪

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি-

নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত ১৬ জনই সুস্থ্য হয়ে করোনা মুক্ত হয়েছেন। সর্ব শেষ ৯ জনের রিপোর্ট আসার পর সবাইকে সুস্থ্যতা ঘোষনা করেছে রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্স।

রাণীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এএইচএম ইফতে খারুল আলম খাঁন জানান, এপর্যন্ত রাণীনগর উপজেলায় হাসপাতালের ডাক্তার, নার্স, এ্যম্বুলেন্স চালক এবং ঢাকা ও নারায়নগঞ্জ ফেরতসহ মোট ১৮ জনের করোনা শনাক্ত হয়।

তিনি জানান, ঢাকা ফেরত এবং নারায়নগঞ্জ ফেরতদের সংস্পর্শে আসায় একই পরিবারে মাত্র ছয় দিনের শিশুসহ মোট ৭জন এবং আরেক পরিবারের দু’জন, হাসপাতালের ডাক্তার, নার্স, গাড়ীচালক ৮জনসহ মোট ১৮ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে শনাক্তের একজন আত্রাইয়ে বসবাস করেন এবং খট্রেশ্বরের আক্রান্ত একজন ঢাকায় থাকেন। ফলে রাণীনগররে অবশিষ্ঠ ১৬ জন শনাক্তরা হোম আইসোলেশনে থেকে নিবিড় চিকিৎসা গ্রহন করেন। ধারাবাহিক রিপোর্টে একের পর এক করোনা নেগেটিভ আসতে থাকে।

সর্ব শেষ বৃহস্পতিবার রাতে তালিকায় অপেক্ষমান থাকা ৯ জনেরই রিপোর্ট নেগেটিভ আসে। ফলে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আক্রান্ত ১৬জনকেই সুস্থ্যতা ঘোষনা করা হয়েছে বলে জানিয়েছেন ডা: ইফতে খারুল আলম।

আন্দোলন৭১/ইউসুফ/এস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin