বৃহস্পতিবার,২২ অক্টোবর, ২০২০ অপরাহ্ন

সারাদেশে ট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবার, ২০২০ ২২ ১৯

ডেস্ক রিপোর্ট-

সারা দেশে নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি, নারী বান্ধব দেশ গড়ি এই স্লোগানকে সামনে রেখে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

লক্ষ্মীপুর

নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি, নারী বান্ধব দেশ গড়ি। এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে লক্ষ্মীপুরে  অনুষ্ঠিত হয়েছে বিট পুলিশিং সমাবেশ।

শনিবার (১৭ অক্টোবর) দিনব্যাপী সদর উপজেলার লাহারকান্দী ইউনিয়ন পরিষদের হল রুমে এই সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়।

টেকনাফ 

নিরাপদ দেশ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে টেকনাফ মডেল থানার উদ্যোগে নারী ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৭ অক্টোবর (শনিবার) সকাল ১১ টায় অলিয়াবাদস্থ উপজেলা যুবলীগ কার্যালয়ে টেকনাফ মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর ররহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম।

মোংলা

"নিরাপদ নারী নিরাপদ দেশ,সুখী সমৃদ্ধ বাংলাদেশ"এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে ধর্ষনের শাস্তি মৃত্যুূদন্ড,শ্লোগানে মোংলায় নারী ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৭অক্টোবর)সকাল ১০টায় মোংলার ঐতিহ্যবাহী সরকারী টি,এ,ফারুক স্কুল এন্ড কলেজ মিলনায়তনে এ সমাবেশে অনুষ্ঠিত হয়।

কুড়িগ্রাম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে '' নিরাপদ নারী, নিরাপদ দেশ সুখী সমৃদ্ধ বাংলাদেশ '' এই স্লোগান বাস্তবায়নের লক্ষ্যে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনু্ষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০ টায় জেলা পুলিশের নির্দেশনায় ফুলবাড়ী থানা পুলিশের আয়োজনে বড়ভিটা উচ্চ বিদ্যালয় মাঠে অনু্ষ্ঠিত সমাবেশে ইউনিয়নটির চেয়ারম্যান খয়বর আলী মিয়ার সভাপতিত্বে ও আয়নাল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন- ফুলবাড়ী থানা পুলিশের এস আই ইয়াছিন আলী, বড়ভিটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরীফ উদ্দিন, ফুলবাড়ী ডিগ্রী কলেজের সভাপতি আজিজার রহমান মাস্টার, সাইফুর রহমান সরকারী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রফিকুল ইসলাম, মহিদেব যুবসমাজ কল্যাণ সমিতির সৌহার্দ্য -৩ কর্মসূচীর ফিল্ড ট্রেইনার, ডলি সরকার। ইউপি সদস্য মজিবর রহমান প্রামাণিক, ছাত্রলীগ নেতা জিকরুল বারী লিমন প্রমুখ

ভোলা 

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে  ধর্ষণ ও নারী   নির্যাতন   বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।নারীর প্রতি   সহিংসতা নিরসনে,আপনার পুলিশ আপনার পাশে এই শ্লোগানকে সামনে রেখে আজ শনিবার বেলা ১১ টায় ভেদুরিয়া ইউনিয়ন পরিষদ হল রুমে এ সমাবেশে অনুষ্ঠিত হয়।

নীলফামারী

নীলফামারীতে একযোগে ‘নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশের আয়োজনে ১৭ অক্টোবর শনিবার সকাল দশটা থেকে দুপুর ১২টা পর্যন্ত ৭৪ টি বিটের সহযোগীতায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা শহরের সরকারপাড়া ঈদগাঁহ ময়দানে এক নম্বর বিটের সমাবেশে সভাপতিত্ব করেন নীলফামারী থানার উপ-পরিদর্শক (এসআই) সাহাব উদ্দিন।

চৌগাছা

যশোরের চৌগাছায় মানববন্ধন করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-সিপিবি (এম)।

আজ শনিবার বেলা সাড়ে ১১টায় শহরের মুক্তিযোদ্ধা ভাস্কর্য মোড়ে সারাদেশে ধর্ষণ, নারী নির্যাতন, শিশু ধর্ষণ এবং সকল যৌন সহিংসতার প্রতিবাদে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

লালমনিরহাট

সারাদেশের ন্যায় লালমনিরহাটে জেলা পুলিশ এর আয়োজনে “নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।শনিবার (১৭ অক্টোবর) দুপুরে লালমনিরহাট কেন্দ্রীয় স্মৃতিসৌধ প্রঙ্গণ মুক্তমঞ্চে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।


নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin