বৃহস্পতিবার,২৫ ফেব্রুয়ারি, ২০২১ অপরাহ্ন

সালমান খানকে আদালতে হাজিরার নির্দেশ

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১ ০২ ৪৭

বিনোদন ডেস্ক- 

বিরল প্রজাতির হরিণ হত্যা মামলা বলিউড অভিনেতা সালমান খানকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। গত শনিবার শুনানির জন্য আদালতে হাজির হওয়ার কথা ছিল কিন্তু উপস্থিত হননি তিনি। ফলে ৬ ফেব্রুয়ারি সালমানকে আবারও আদালতে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

১৯৯৮ সালে যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিং চলাকালে কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ ওঠে সালমানের বিরুদ্ধে। শুটিং চলাকালে নিজেই গাড়ি চালিয়ে শিকারে বেরিয়েছিলেন সালমান। সেই গাড়িতে ছিলেন টাবু, সাইফ, সোনালি বেন্দ্রেরাও। গাড়ির মধ্যে থেকেই গুলি করে হরিণ হত্যা করেন সালমান। গুলির আওয়াজ শুনে দৌঁড়ে এসেছিলেন স্থানীয় বাসিন্দারা।

বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যা বন্যপ্রাণী আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ। এরপর সালমানের বিরুদ্ধে অস্ত্র আইন ও কৃষ্ণসার হরিণ হত্যার মামলা হয়। এই মামলায় পাঁচ বছর কারাদণ্ড হয় সালমানের। ২০১৮ সালে যোধপুর দায়েরা আদালত ব্যক্তিগত ৫০ হাজার টাকার বন্ডে তার জামিন মঞ্জুর করেন। তারপর থেকে জামিনেই তিনি জেলের বাইরে আছেন সাল্লু ভাই।

তার সাজাকে চ্যালেঞ্জ করে আবেদনের প্রেক্ষিতেই যোধপুরের নগর দায়েরা আদালতে শনিবার হাজির হওয়ার কথা ছিল সালমানের। কিন্তু মহামারির কারণে তিনি আদালতে যেতে পারবেন না বলে জানিয়ে দেন সালমানের আইনজীবী নিশান্ত বোরা। ফলে নতুন শুনানির তারিখ ঘোষণা করেন আদালত।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin