মঙ্গলবার,১১ মে, ২০২১ অপরাহ্ন

সুজার নতুন নেতৃত্বে আহসান হাবিব-ইয়াসমিন আক্তার

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১ ১৪ ১৬
ছবি-আন্দোলন৭১ নিউজ

নিজস্ব প্রতিবেদক-

স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সুজা) নতুন কমিটি গঠন করা হয়েছে। অনলাইন নিউজ পোর্টাল আন্দোলন ৭১ নিউজের স্টাফ রিপোর্টার আহসান হাবীবকে সভাপতি ও বাংলাদেশ পোস্টের সাব এডিটর  ইয়াসমিন আক্তারকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃস্পতিবার (২৯ এপ্রিল) ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে এক বছর মেয়াদী এই কমিটি ঘোষণা করেন জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান শামসুল ইসলাম।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি গাজী কাইয়ুম (বিবিসি প্রতিদিন ডট কম), সাংগঠনিক সম্পাদক কাব্য সাহা (দৈনিক আলোকিত ভোর), অর্থ সম্পাদক তামান্না কাউসার (স্পট লাইট ম্যাগাজিন), দপ্তর সম্পাদক সামিয়া বিন্দু (দৈনিক বাংলা ৭১), প্রচার ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সুপন সিকদার ( রাইজিং বিডি), কার্যকরি সদস্য সাদনান সাকিব (উত্তরাধিকার ৭১ নিউজ), সুমাইয়া লতিফ (জেসিএমএস টিভি), আমিনা রহমান সুপ্তি (জেসিএমএস টিভি), সামিরা আহমেদ (বিজয় পত্রিকা) এবং মিম আক্তার (জেসিএমএস টিভি)।

জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ (জেসিএমএস) বিভাগের বিভাগীয় প্রধান শামসুল ইসলাম তার বক্তব্যে বলেন, ‘তোমরা হলে সমাজের দর্পণ, জাতির বিবেক। সততা, ন্যায় ও নিষ্ঠার সাথে কাজ করে যাবে, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে কখনও পিছুপা হবে না।

এ ছাড়াও তিনি,  স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সুজা) মধ্যকার পারস্পারিক সহযোগিতা বৃদ্ধিকরণ এবং সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রেখে সামনে এগিয়ে যাবার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (সুজা)’র নতুন কমিটিকে বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল কবীর শুভেচ্ছা  জানান। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগীতার আশ্বাসও দিয়েছেন তিনি।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (সুজা)’র সাবেক সাধারণ সম্পাদক গোলাম ওয়াদুদ, মরিয়ম রশিদ চৌধুরীসহ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin