শুক্রবার,২৭ নভেম্বর, ২০২০ অপরাহ্ন

স্পিডবোট ডুবি: নিখোঁজ ৫ জনের লাশ উদ্ধার

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : শনিবার, ২৪ অক্টোবার, ২০২০ ১২ ৫১
ছবি-আন্দোলন ৭১ নিউজ

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী-

পটুয়াখালীর রাঙ্গাবালীর আগুন মূখা নদীতে স্পীডবোট র্দূঘটনায় নিখোঁজ ৫ যাত্রীর লাশ শনিবার সকালে আগুন মূখা নদীর বিভিন্ন স্থান থেকে উদ্ধার করেছে স্থানীয় প্রশাসন।

উদ্ধার হওয়া যাত্রীরা হলো পটুয়াখালী সদর উপজেলার আউলিয়াপুর গ্রামের আ. রহিম হাওলাদারের ছেলে দিনমজুর মো. হাসান(৩৫), বাউফল উপজেলার জয়গোড়া গ্রামের আলম হাওলাদারের ছেলে মো. ইমরান হোসেন (৩৪), বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার জিরাইল গ্রামের আ. রহমানের ছেলে রাঙ্গাবালী থানার পুলিশ কনষ্টেবল মো. মহিবুল্লাহ (৪৫), পটুয়াখালী সদর উপজেলার আউলিয়া পুর গ্রামের আবদুস সালামের ছেলে বাহেরচর কৃষি ব্যাংক শাখার পরির্দশক মোস্তাফিজুর রহমান (৩৫) ও বাউফল উপজেলার কাশিপুর ইউনিয়নের লক্ষ্মীপাশা গ্রামের মো. শাজাহান সিকদারের ছেলে বেসরকারি সংস্থা আশার কর্মী মো. হুমায়ুন কবির (৩৫)।

রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান বলেন, ’কোষ্টগার্ড ও পুলিশের একাধিক টিম আগুন মুখা নদীর বিভিন্ন স্থান থেকে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাঙ্গাবালীর কোড়ালিয়া স্পীডবোট ঘাট থেকে ১৭জন যাত্রী নিয়ে গলাচিপার পানপট্টি আসার পথে ঢেউয়ের তোড়ে স্পীডবোট’র তলা ফেটে আগুনমুখা নদীতে তলিয়ে যায়। পরে চালকসহ ১৩ জন যাত্রী উদ্ধার করা সম্ভব হলেও বৃহস্পতিবার রাত থেকে ৫ যাত্রী নিখোঁজ ছিল।

আন্দোলন৭১/গোফরান/জিকে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin