মঙ্গলবার,১৩ এপ্রিল, ২০২১ অপরাহ্ন

’চট্টগ্রামের তুলনায় বড় ইপিজেড নির্মিত হবে পটুয়াখালীতে’

রিপোর্টারের নাম: আন্দোলন৭১
  • আপডেট টাইম : বুধবার, ০৩ মার্চ, ২০২১ ২০ ৫৬

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী: 

পটুয়াখালীতে প্রস্তাবিত ইপিজেড ও ইনভেস্টারস্ ক্লাবের অগ্রগতি বিষয়ে পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা ১১ টায় পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরন এলাকা কর্তৃপক্ষ (বেপজা) এর নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মোঃ নজরুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে ইপিজেড এর জন্য ৪শ’ একর জমি অধিগ্রহন করা হলেও দক্ষিণ অঞ্চলের উন্নয়ন সম্ভাবনা এবং এখানকার অবকাঠামো বিবেচনা করে পটুয়াখালীর ইপিজেডটি চট্টগ্রামের থেকে বড় হবে। এ ছাড়া এই ইপিজেড তৈরী করতে যেসব জমি অধিগ্রহন করা হবে সে ক্ষেত্রে ক্ষতিগ্রস্ত পরিবারের ক্ষতিপূরন প্রদানে দালাল কিংবা মধ্যস্বত্ত্বভোগীদের কোন স্থান হবে না। এ জন্য তিনি স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধি সহ সকলের সহযোগীতা প্রত্যাশা করেন।

পর্যালোচনা সভায় পটুয়াখালী- ১ আসনের সংসদ সদস্য অ্যাড. মো. শাহজাহান মিয়া, পটুয়াখালীর জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ শহিদুল্লাহ, জেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মন্নান, উপজেলা চেয়ারম্যান অ্যাড. গোলাম সরোয়ার সহ জেলার রাজনৈতিক নেতৃববৃন্দ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পর্যালোচনা সভা শেষে বেপজা চেয়ারম্যান পটুয়াখালী সদর উপজেলার আউলিয়াপুর এলাকার প্রস্তাবিত ইপিজেড এর স্থান পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin