বুধবার,২০ নভেম্বর, ২০১৯ অপরাহ্ন

আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে: ছাতকের ইউএনও

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ অক্টোবার, ২০১৯ ১৪ ৫৮
  • 6034 বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি-

ছাত্রলীগ না করে পড়াশোনার পাশাপাশি চাকরি করার পরামর্শ দেয়ার অভিযোগ উঠেছে ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গোলাম কবিরের বিরুদ্ধে। তবে তিনি আন্দোলন৭১ নিউজকে জানিয়েছেন তিনি এ  ধরনের কোন কথা বলেন নি।

গোলাম কবির আন্দোলন৭১ নিউজকে জানান, বুধবার সন্ধ্যায় আমি ও আমার কয়েকজন সহযোগি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করি। এ সময় লাইসেন্স বিহীন গাড়ি, হেলমেট বিহীন মোটর চালক ও ফিটনেস বিহীন গাড়ি দেখলেই আইনের আওতায় এনে জরিমানা করা হয়।

তিনি বলেন, আমি কয়েকটি মোটর সাইকেলকে ফিটনেস, হেলমেট,  লাইসেন্স না থাকার দায়ে জরিমানা করি। দুইজন আমাকে ছাত্রলীগের পরিচয় দেয়। হয়ত তারা ভাবছে ছাত্রলীগের পরিচয় দিলে আমি ছেড়ে দিব। কিন্তু আমি আইন আনুযায়ী তাদের জরিমানা করি। পরে দেখলাম আনলাইনে খবর প্রকাশ হলো আমি নাকি তাদের ছাত্রলীগের রাজনীতি ছেড়ে দিতে বললাম।

গোলাম কবির বলেন, আসলে এ ধরনের কোন কোথা তাদের সাথে আমার হয় নি। তারা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। কয়েকটি সংবাদ মাধ্যমে তারা আমাকে নিয়ে নিউজ প্রকাশ করায়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সবসময় বলেন অন্যায়কে প্রশ্রয় না দিতে। আইন অমান্যকারীদের শাস্তির বিধান রয়েছে। দেশ মাতৃকার স্বার্থে আমি আমার দায়িত্ব পালন করে যাবো। আমার বিরুদ্ধে যত অপপ্রচার চলুক না কেন আমি আমার দায়িত্ব পালন করবো। 

এদিকে গতকাল বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় ভ্রাম্যমান আদালত পরিচালনার পর রাতেই  ইউএনও গোলাম কবিরের বিরুদ্ধে 'ছাত্রলীগ না করে চাকরি করার' সংবাদ প্রকাশ হতে থাকে কয়েকটি অনলাইন মাধ্যমে। এরপর এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা সমালোচনা করেন।

আন্দোলন৭১/কাজী

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Rokonuddin
Theme Developed BY Rokonuddin