বৃহস্পতিবার,১৪ নভেম্বর, ২০১৯ অপরাহ্ন

একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে সিদ্দিকুর রহমানে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৬ অক্টোবার, ২০১৯ ২২ ৪১
  • 212 বার পঠিত

কমেডি অভিনেতা সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছেন তার স্ত্রী মারিয়া মিম। অভিনেতার একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে বলে তিনি নতুন তথ্য প্রকাশ করেছেন। তাকে মাঝেমধ্যে মারধর করা হয় বলেও অভিযোগ করেছেন। এও বলেছেন, তিনি যদি সবকিছু প্রকাশ করে দেন, তবে সিদ্দিক পুলিশের হাতে গ্রেপ্তার হবেন।

মিমের কথায়, ‘ওর একাধিক মেয়ের সঙ্গে সম্পর্ক। আমার কাছে প্রমাণ আছে। সারারাত বাইরে থাকে। নাটকের শুটিং কয়টা পর্যন্ত থাকে? ৮টা ১০টা ১২টা? তাহলে এত রাতে বাইরে থাকে কেন? মধ্যরাতে বা ভোরে এসে বাচ্চার ঘুম ভাঙায়। সে আমাকে মোটেও সময় দেয় না। বাইরে ঘুরতে নিয়ে যায় না। এতই যখন ব্যস্ত, তাহলে স্ত্রীর দরকার কী?’তিনি আরও বলেন, ‘বিয়ের পর এক বছর আমাদের সম্পর্ক ভালোভাবে চলছিল। কিন্তু সন্তান হওয়ার পর থেকেই ওর মধ্যে পরিবর্তন দেখতে পাই। নানা রকম কথা শুনতে পাই। সব জেনে বুঝেও আমি মানিয়ে নেয়ার চেষ্টা করেছিলাম, সংশোধন করার চেষ্টা করেছিলাম। কিন্তু কিছুই হয়নি।’

স্ত্রীর মিমের অভিযোগের বিপরীতে অভিনেতা সিদ্দিক বলেন, ‘আগে অভিযোগ ছিল, মডেলিং করতে না দেয়ায় সে আমাকে ডিভোর্স দিতে চায়। এখন চরিত্র নিয়ে কথা বলছে। এখন এসব আসছে কোথা থেকে? সবাই জানে আমি কেমন। বিয়ের আট বছরের মাথায় হুট করে তার মাথায় মডেলিং করার ভুত চাপল কেন, সেটা পরে বলব। আমি মানুষ হাসাই। সারাজীবন মানুষের মুখে হাসিই ফুটিয়ে যেতে চাই।’   

কমেডি অভিনেতা সিদ্দিকুর রহমান ২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেন।  পরের বছরই তাদের সংসার আলো করে আসে পুত্র সন্তান। নতুন সদস্যকে নিয়ে ভালোই চলছিল সংসার। তবে তাদের সংসারে সম্প্রতি নেমে এসেছে অন্ধকার। সিদ্দিককে ডিভোর্স দিতে চাইছেন তার স্ত্রী মিম। গত তিন মাস ধরে তিনি সিদ্দিকের কাছ থেকে আলাদা থাকছেন।  

কারণ হিসেবে দুদিন আগে মিম জানান, কিছুদিন আগে তার একটি বিজ্ঞাপনে কাজ করার কথা ছিল। সে অনুযায়ী প্রস্তুতিও নিয়েছিলেন।কিন্তু হঠাৎই জানতে পারেন, ওই বিজ্ঞাপনে তাকে বাদ দিয়ে অন্য মডেল নিয়ে কাজ করা হয়ে গেছে। সিদ্দিকই নাকি তাকে বাদ দিয়ে অন্য মডেল দিয়ে কাজ করানোর জন্য নির্মাতাকে প্রভাবিত করেন। এ জন্য তিনি বিস্ময়ও প্রকাশ করেন। এবার তুললেন পরকীয়ার অভিযোগ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Rokonuddin
Theme Developed BY Rokonuddin