রবিবার,১৫ ডিসেম্বর, ২০১৯ অপরাহ্ন

এমপি'র নামে মিথ্যা খবর প্রকাশের অভিযোগ, সাংবাদিকের বিরুদ্ধে মামলা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ নভেম্বার, ২০১৯ ১৮ ২৪

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি-

কুমিল্লার মুরাদনগরে এমপির নামে ভুয়া নিউজ প্রকাশ করায় বিতর্কিত এক সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন যুবলীগ নেতা শাহিন ভূঁইয়া।

আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এর নামে ভুয়া নিউজ প্রকাশ করায় বিতর্কিত এই সাংবাদিকের বিরুদ্ধে বুধবার বিকেলে বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শাহিন ভূঁইয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। অভিযুক্ত সাংবাদিক শরিফুল আলম চৌধুরী ডালিম (৪০)  উপজেলার কাজিয়াতল গ্রামের আব্দুল মতিনের ছেলে।

মামলার অভিযোগে জানা যায়, শরিফুল আলম চৌধুরী “জয় বাংলার জয়” নামে তার একটি নিজস্ব অনলাইন নিউজ পোর্টালে এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন এর বরাত দিয়ে প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে বলে এই শিরোনামে একটি ভুয়া নিউজ প্রকাশ করে এবং তা ফেসবুকে শেয়ার করে । কিন্তু গনমাধ্যমের কাছে এমন বক্তব্য দেননি এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন। তাই মনগড়া এবং মিথ্যা সংবাদ প্রকাশ করার দায়ে ওই বিতর্কিত সাংবাদিকের বিরুদ্ধে উপজেলার বাঙ্গরা বাজার থানায় মামলা দায়ের করা হয়। পরে মামলা দায়েরের খবর পেয়ে ওই সাংবাদিক তার ফেসবুক থেকে বিতর্কিত মিথ্যা সংবাদটি সরিয়ে নিলেও ততক্ষণে প্রায় শতাধিক শেয়ার হয়ে যায়।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন সাহেবের বরাত দিয়ে একজন বিতর্কিত সাংবাদিক একটি মিথ্যে বানোয়াট নিউজ ফেসবুকে প্রকাশ করেছে। আর এ ঘটনায় এলাকায় বেশ তোলপাড় সৃষ্টি হয়। এতে শাহীন ভূঁইয়া নামে এমপি মহোদয়ের একজন অনুসারী বাদী হয়ে ওই সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

আন্দোলন৭১/সফিকুল/কাজী

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin