রবিবার,১৫ ডিসেম্বর, ২০১৯ অপরাহ্ন

ঢাকা মহানগর মহিলা আ'লীগ সহসভাপতি সন্ত্রাসী হামলার শিকার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৩ নভেম্বার, ২০১৯ ১৯ ২৩

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি-

কুষ্টিয়ার ভেড়ামারায় ইউএনও অফিসে শুনানি শেষে বেরিয়ে আসার সময় উপজেলা মোড়ে বিবাদী প্রতিপক্ষের দখলবাজ সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন ঢাকা মহানগর মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহানাজ বেলী।

বুধবার (১৩ নভেম্বর) দুপুর ১২টার সময় এই ঘটনা ঘটে।

এ ব্যাপারে ভেড়ামারা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, ভেড়ামারা উপজেলার বাহিরচর মৌজার ১০৮৪, ১০৮৫, ১১১৫ এই তিনটি দাগে হাইওয়ে রোড সংলগ্ন শাহানাজ বেলীর পিতা মৃত মকবুল হোসেনের নামে ক্রয়কৃত তিন একর ৪৬ শতক জমির উপর নির্মিত তিনটি বাড়ি ২০০৪ সালে চার দলীয় সরকার ক্ষমতায় থাকাকালীন রাজনৈতিক প্রভাব খাটিয়ে বাদী ও তার লোকজনকে মারপিট করে বাড়ি থেকে বের করে দিয়ে অবৈধভাবে দখল করা জমি এখন পর্যন্ত বেদখলে রেখেছে।

বেলী এব্যাপারে ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার বরাবর বিবাদী আবুল হোসেন, দেলোয়ার

হোসেন, আঃ রাজ্জাক, মতিয়ার রহমান মন্টু সর্ব পিতা মৃত আফসার আলী প্রমানিক, সাং-১২ দাগ এবং আজমল হকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলে ইউএনও অফিসে বুধবার পূর্ব নির্ধারিত শালিস শুনানী হয়।

বেলী ইউএনও অফিস থেকে ফেরার সময় উপজেলা মোড়ে উপরোক্ত ভূমিদস্যুরা তার গতিরোধ করে দাঁড়ায়। কিল ঘুসি চড় থাপ্পড় দেয় ও টানা হ্যাচড়া করে আহত করে।

এব্যাপারে ভেড়ামারা থানায় ভুক্তভোগীর পক্ষে অভিযোগ দাখিল করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ এই প্রতিবেদকের সাথে মোবাইল ফোনের সাহায্যে আলাপকালে ঢাকা মহানগর মহিলা আওয়ামীলীগ নেত্রী শাহানাজ তার কার্যালয়ে শুনানীতে উপস্থিত হওয়ার সত্যতা নিশ্চিত করেন।

বেলী বলেন, স্বাধীন দেশে বসবাস করেও তার মালিকানাধীন জমি ভুমিদস্যুরা অবৈধভাবে দিনের পর দিন, বছরের পর বছর দখলে রাখবে আর ন্যায় বিচার চাইতে গেলে গায়ে হাত তুলবে, হুমকি দেবে এই রকম অরাজকতা মেনে নিতে খুব কষ্ট হয়। সাংবাদিকদের কাছে বলে হৃদয়ের রক্তক্ষরণ ভাষার মাধ্যমে বুঝিয়ে বলা সহজ নয়।

তিনি চান ন্যায় বিচার করে তার সম্পত্তি ও বাড়ি-ঘরের স্বত্ব তাকে বুঝিয়ে দিক স্থানীয় প্রশাসন।

আন্দোলন৭১/সাইফুল/জিএ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin