বৃহস্পতিবার,১৪ নভেম্বর, ২০১৯ অপরাহ্ন

বাংলাদেশকে ব্যঙ্গ করে ভারতের বিজ্ঞাপন (ভিডিও)

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ অক্টোবার, ২০১৯ ১৭ ১৯
  • 110 বার পঠিত

স্পোর্টস ডেস্ক-

বাংলাদেশকে ব্যঙ্গ করে আবারও বিজ্ঞাপন নির্মাণ করেছে প্রতিবেশি দেশ ভারত। ভারতীয় টেলিচিশন চ্যানেল স্টার স্পোর্টস এই ব্যঙ্গ করেছে।

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ও দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ। ৩ নভেম্বর নয়াদিল্লিতে দুদলের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। এর আগে টাইগারদের নিয়ে আবারো ব্যঙ্গ করলো ভারতের স্টার স্পোর্টস চ্যানেল।

সিরিজের সবগুলো খেলা সরাসরি সম্প্রচার করবে ক্রীড়াভিত্তিক ভারতীয় এ টেলিভিশন চ্যানেলটি। সিরিজটি নিয়ে একটি প্রমো ভিডিও প্রকাশ করেছে তারা। তাতেই ব্যঙ্গ করা হয়েছে বাংলাদেশকে। সাথে যুক্ত ছিলেন ভারতের সাবেক ওপেনার বীরেন্দ্র শেবাগও।

টি-টোয়েন্টিতে কখনই ভারতকে হারাতে পারেনি বাংলাদেশ। মূলত সে থিমটিকে কেন্দ্র করেই এ প্রমো ভিডিও! ভিডিওটিতে একটি ছোট ক্রিকেট বলের মাধ্যমে বাংলাদেশকে বোঝানো হয়েছে।

ভিডিওটিতে শেবাগকে বলতে শোনা গেছে, এখানেই এত উড়ছে, যদি টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো জিতে যায়; তা হলে যে কি করবে কে জানে?

সোশ্যাল মিডিয়া টুইটারে নিজেদের ভেরিফায়েড অ্যাকাউন্টেও এ ভিডিওটির প্রমো পোস্ট করেছে স্টার স্পোর্টস। ক্যাপশনে লিখেছে জনস্বার্থে জারি করা বীরেন্দ্র শেবাগের বার্তা, পেটিএম টি২০ ট্রফি #INDvBAN-এ হারা যাবে না!

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন-

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Rokonuddin
Theme Developed BY Rokonuddin