বৃহস্পতিবার,১৪ নভেম্বর, ২০১৯ অপরাহ্ন

ভারত সফরে দলে ফিরলেন আল-আমিন, সানি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ অক্টোবার, ২০১৯ ২০ ৪৬
  • 104 বার পঠিত

স্পোর্টস ডেস্ক-

বাংলাদেশ ক্রিকেট দল ভারত সফরে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে।

শুক্রবার (১৭ অক্টোবর) এ দলটি ঘোষণা করা হয়। যেখানে দীর্ঘদিন পর দলে ডাক পেয়েছেন বাঁ হাতি স্পিনার আরাফাত সানি ও ডান হাতি পেসার আল-আমিন হোসেন। 

এই স্কোয়াডে নেই কোনো নতুন মুখ। তবে একমাত্র অনভিষিক্ত ক্রিকেটার হিসেবে রয়েছেন বাঁ হাতি টপঅর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ নাইম শেখ। এখনও আন্তর্জাতিক অভিষেক হয়নি তার। 

অমিত সম্ভাবনা নিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে যাত্রা শুরু করেছিলেন ডানহাতি পেসার আল-আমিন। কিন্তু শৃঙ্খলাজনিত সমস্যার কারণে ২০১৫ সালের বিশ্বকাপ থেকে অনাকাঙ্খিতভাবে দেশে ফিরে আসতে হয় তাকে। এরপরও এক বছর খেলেছেন জাতীয় দলের হয়ে।

সবশেষ লাল-সবুজের জার্সি গায়ে চাপিয়ে মাঠে নেমেছেন ২০১৬ সালে ভারতের মাটিতে হওয়া বিশ্ব টি-টোয়েন্টিতে। এরপর আর জাতীয় দলের আশেপাশে আসা হয়নি তেমন একটা। অবশেষে প্রায় তিন বছর পর সেই একই দেশে হতে যাওয়া সিরিজ দিয়েই হয়তো জাতীয় দলে প্রত্যাবর্তন ঘটবে ৪৫টি আন্তর্জাতিক ম্যাচ খেলা আল-আমিনের।

অন্যদিকে বাঁহাতি স্পিনার আরাফাত সানি জাতীয় দলের বাইরে আল-আমিনেরও দশদিন আগে থেকে। একই টুর্নামেন্টে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সবশেষ ম্যাচের পর আর আন্তর্জাতিক ক্রিকেট খেলেননি আল-আমিন। সেই আসরে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের প্রথম ম্যাচের পর মাঠে নামা হয়নি আরাফাত সানির।

আগামী ৩ নভেম্বর দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে হবে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি। পরে ৭ নভেম্বর রাজকোট এবং ১০ নভেম্বর সিরিজের শেষ ম্যাচটি হবে নাগপুরে। সবগুলো ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

ভারত সফরের টি-টোয়েন্টি স্কোয়াড

সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাইম শেখ, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানি, মোহাম্মদ সাইফউদ্দিন, আল-আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম

আন্দোলন৭১/এএইচ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Rokonuddin
Theme Developed BY Rokonuddin