সোমবার,১৬ ডিসেম্বর, ২০১৯ অপরাহ্ন

লক্ষ্মীপুরে প্রধান শিক্ষকের স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে শিক্ষার্থীরা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৩ নভেম্বার, ২০১৯ ১৩ ৩৪

লক্ষ্মীপুর প্রতিনিধি-

লক্ষ্মীপুর সদর উপজেলার মিরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী গোপাল দেবনাথের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার ও স্বেচ্ছাচারিতার অভিযোগে স্কুলের ছাত্র-ছাত্রী, অভিভাবক ও স্কুল ম্যানেজিং কমিটির সদস্যরা মানববন্ধন করেছেন।

বুধবার (১৩ নভেম্বর) সকালে স্কুল ক্যাম্পাস প্রাঙ্গণে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে তারা।

বক্তারা বলেন, স্কুলের প্রধান শিক্ষক ক্ষমতার অপব্যবহার ও স্বেচ্ছাচারিতা করে কিছু সদস্যদের নিয়ে প্রতিষ্ঠান বিরোধী খামখেয়ালী কার্যকলাপে লিপ্ত রয়েছেন। তার অনিয়ম ও স্বেছাচারিতার কারণে ইতিমধ্যে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি কাজী সাফায়াত আহম্মেদ পদত্যাগ করেন। মিরপুর উচ্চ বিদ্যালয়টি জেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান।

প্রধান শিক্ষকের শিক্ষা সুলভ কর্যক্রম না থাকার কারণে বিগত বছরগুলোতে স্কুলের রেজাল্ট ক্রমাগত খারাপ হচ্ছে। তিনি কারণে অকারণে ছাত্র-ছাত্রীদের কাছ থেকে ফরম ফিলাপে অতিরিক্ত ফি’ আদায় করছেন।

এসব কারণে অবিলম্বে উক্ত প্রধান শিক্ষক ননী গোপাল দেবনাথের অপসারণ দাবি করেন মানববন্ধনে অংশগ্রহণকারী অভিভাবক ও শিক্ষার্থীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন- স্কুলের প্রাক্তণ ছাত্র প্রফেসর মো. শাহজাহান, অভিভাবক সদস্য ডা. শাহিদ উল্যা, বাবর হোসেন, ফখরুল ইসলাম, সালাহ উদ্দিন টিটুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আন্দোলন৭১/ফয়সাল/এস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2018 Andolon71
Theme Developed BY Rokonuddin